• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ

বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধে আলোচনা সভা

Reporter Name / ২৯২ Time View
Update : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার ১১নং মরিচা ইউনিয়নের মাহাতাবপুর আশার আলো নারী উন্নয়ন সংগঠনের আয়োজনে সংগঠন নিবন্ধন অবহিত ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, বাল্যবিয়ের কুফল আমাদের সবার জানা। আপনাদেরকে বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধে আরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে ও বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।সংগঠনটির সভানেত্রী মর্জিনা বেগম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মরিচা ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য মো. অজিবুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউনিয়ন নারী ফোরামের সভাপতি সূবর্না রায়। এসময় সংগঠনের সকল সদস্যবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভা শেষে একই ইউনিয়নের মাহাতাবপুরে ভেঙ্গে যাওয়া কাঁচা রাস্তা পরিদর্শন করে সরকারের পক্ষ থেকে কালভার্ট নির্মাণে সংশ্লিষ্ট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস প্রদান ও কাটগড় দুর্গাপূজা মন্দির এর উন্নয়নমূলক কাজের পরিদর্শন করেন উপজেলা পরিষদের মো. আমিনুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!