• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

শিবগঞ্জের বেপরোয়া মটরসাইকেল-মোবাইল ছিনতাই: আতঙ্কে পথচারীরা

Reporter Name / ২৪৮ Time View
Update : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

নিউজ ডেস্কঃ


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বেপরোয়া হয়ে উঠেছে মটরসাইকেল-মোবাইল ছিনতাইয়ের ঘটনা। এসব ছিনতাইয়ের কারণে চরম আতঙ্কে পথচারীরা। এর আগেও উপজেলার কানসাটে বিকাশ ব্যবসায়ী কুপিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই, এছাড়া উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বেবি মোড়, মোবারকপুর ইউনিয়নের ঘোষলাদাড়, চৌডালা- কানসাট সড়কের পুস্কুনি এলাকায় বেপরোয়া ভাবে বেড়েছে এসব ছিনতাই-ডাকাতের ঘটনা।

শনিবার রাত ৯ টার দিকে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামা বাজারের ঈদগাহ’র পার্শ্বে মো. মামুন ইসলাম(৩০) নামে এক যুবককে পিটিয়ে মোটরসাইকেল, টাকা ও মুঠোফোন ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা।
মামুন ইসলাম উপজেলা দুলর্ভপুর ইউনিয়নের আটরশিয়া এলাকার দামা দিয়ার গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

মামুন ইসলাম বলেন, আমি ও আমার বন্ধু তাজমুল ইসলাম শ্যামপুর চামা বাজার থেকে হিরো সিডি ডিলাক্স ব্যান্ডের একটি মটরসাইকেল নিয়ে বাড়ি যাচ্ছিলাম। ঈদগাহর সামনে পৌছালেই ৫-৭ ব্যক্তি আমাদের গতিরোধ করে বেধড়ক মারধর করতে থাকে। একপর্যায়ে আমরা মাটিতে লুটিয়ে পড়লে। আমাদের সঙ্গে থাকা মোটরসাইকেল, দুইটি স্মার্টফোন ও ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

শ্যামপুর ইউনিয়নের বাসিন্দা আরিফ আলী, রনি ইসলাম, সাফিকুল ইসলামসহ কয়েকজন স্থানীয় বাসিন্দা বলেন, আমাদের বাড়ির পাশে শ্যামপুর চামা বাজার। আমরা নিঃসন্দেহে সব সময় এ বাজারে চলাচল করি। কোনদিন কোন ধরনের ছিনতাইয়ের ঘটনা এখানে ঘটেনি। তবে গত তিনদিন থেকে এখানে ঘটছে চিনতাইয়েরর ঘটনা। তিন দিনের তিনজনের সবকিছু কেড়ে নিয়েছে দুর্বৃত্তরা।
তিনি আরও বলেন, বাজারের পাশেই একটি ঈদগাহ আছে। তার পাশে আম বাগান। মূলত ছিনতাইকারীরা ছিনতাই করে আমবাগানে নেমে যাচ্ছে। গতকালকেও কয়াদদিয়াড় এলাকার একজনের মোবাইল ফোন ও টাকা ছিনতাই হয়েছে। আজ আবার ঘটলো মোটরসাইকেল ছিনতায়ের ঘটনা।

শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন, ছিনতাইয়ের ঘটনা শুনেছি। এর আগে গত কালকেও একই ইউনিয়নের বাজিতপুর নামক স্থানেও ছিনতায়ের ঘটনা ঘটেছে। তাই দ্রুত প্রশাসনের সহযোগিতা নিয়ে এ চক্রটির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
গত ২৪ সেপ্টেম্বর শিবগঞ্জ উপজেলার কানসাট-সোনামসজিদ মহাসড়কের মুসলিমপুর মোড়ে একটি মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময় পুলিশের একটি টহল টিম সেখানে উপস্থিত হলে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে গুরুতর আহত হয়েছিলেন সে মোটরসাইকেল চালক।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, বিষয়টি আমাকে কেউ জানাইনি এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!