• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

রাধাগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনের প্রস্তুতি সভা।  

Reporter Name / ২২৪ Time View
Update : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

 

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি:


 

কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নে ডগলাস মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে হল রুমে আওয়ামী লীগের নির্বাচনের জন্য প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল ৪ টা থেকে সভাটি হয়।আওয়ামী লীগের নির্বাচনী এলাকা টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া। দেশরত্ন শেখ হাসিনা এই দুইটি নির্বাচনী এলাকা দিয়ে নির্বাচিত হয়ে থাকেন তাই সাধারণ জনগণকে নিয়ে স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আওয়ামী লীগ সরকার একান্তভাবে প্রয়োজন।

আওয়ামী লীগ সরকার জনগণের স্বপ্ন পূরণের অঙ্গীকারে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। ভূমিহীন মানুষের বাসস্থান করে দিচ্ছে। নিম্ন শ্রেণীর জনগণের জন্য ১০ টাকায় দরে চাল দিচ্ছে। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা,এবং গরিব ছাত্র-ছাত্রীদের জন্য উপবৃত্তি করে দিচ্ছেন।

বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে বিভিন্নভাবে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার আপ্রায়ণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

৫ নং রাধাগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের নির্বাচনের প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বাবু সর্বানন্দ বৈদ্য,৫ নং রাধাগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুল মালেক মোল্লা রাধাগঞ্জ ইউনিয়নের সেক্রেটারি আওয়ামী লীগ ও রাসেল মোল্লা ( বাঁধন) প্রচার সম্পাদক রাধাগঞ্জ ইউনিয়ন।

আরো উপস্থিত ছিলেন বর্তমান চেয়ারম্যান রাধাগঞ্জ ইউনিয়নে বাবু ভীম চন্দ্র বাগচী ও সাবেক চেয়ারম্যান বাবু অমৃত লাল হালদার সহ ইয়া হিয়া হাওলাদার ( ইমাম- হুজুর) ওয়ার্ডে ধর্ম বিষয়ক সম্পাদক রাধাগঞ্জ।যুবলীগের রাধাগঞ্জ ইউনিয়নের সভাপতি বাবু অশোক বৈদ্য।

এছাড়া উপস্থিত ছিলেন রাধাগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী, যুবলীগ, স্বেচ্ছাসেবী লীগ,মৎস্য লীগ,কৃষক লীগ, বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগণ ও সাধারণ জনগণ।

রাধাগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী বক্তব্য দিয়েছেন এবং বলেছেন আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। কোন কুচক্র মহল যাতে নির্বাচন কে ব্যাঘাত ঘটাতে না পারে সে বিষয়ে সকল আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। সকল নির্বাচনী এলাকায় এবং ওয়ার্ডে ঘুরে ঘুরে দেখতে হবে যাতে কোন সাধারণ জনগণ ভোট অধিকার থেকে বঞ্চিত না হয়। আওয়ামী লীগ সরকার একটা কথায় বিশ্বাস করে আমার ভোট আমি দেবো যাকে খুশি তাকে দিব। তাই সাধারণ জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে এই প্রত্যাশা নিয়েই আওয়ামী লীগের নির্বাচনী সভা সমাপ্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!