• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

গোপালগঞ্জের কাশিয়ারীতে বাস ও প্রাইভেটকার সংঘর্ষে নিহত-১ আহত-৩

Reporter Name / ৭৫ Time View
Update : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

পলাশ সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ


গোপালগঞ্জের কাশিয়ানীতে ঢাকা খুলনা মহাসড়কের রাতইল ইটভাটা নামক স্থানে ইমাদ পরিবহন ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। আজ সকাল ৯ টা ৩০ এর দিকে ঢাকাগামী ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেট কারের এই মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কাশিয়ানী উপজেলা হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ঘটনায় ঘটনাস্থলে যাত্রী বাহী বাস ও প্রাইভেট কারে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার চেস্টা করে।এ ঘটনায় ঢাকা খুলনা মহাসড়কের ঘটনার সত্যতা নিশ্চিত করে,হাই ওয়ে থানার ওসি জানান, ইমাদ পরিবহনের একটি বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে।

আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। কাশিয়ানী উপজেলা হাসপাতালের ডা:আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মোহাম্মদউল্লাহ (৪২)ঢাকা মানিকগঞ্জ শানবান্দা গ্রামের লতিফ মিয়ার ছেলে ও আহত ইফাত(১৬) ফহিম (২০)ও ফাহাদ(১৯)উভয়ই মানিকগঞ্জ শানবান্দা গ্রামের হযরত আলীর ছেলে। প্রাইভেটকার চালক তার তিন ভাগ্নেসহ ঢাকা থেকে সাতক্ষীরা বন্ধুর বাড়ি বেড়ানোর উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনা স্থলে এলে বিপরিতগামী ইমাদ পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

ঘটনা স্থলেই মারা গেছেন প্রাইভেট কার চালক বাকি দুজন কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ও একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!