• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

চাঁপাইনবাবগঞ্জের-২ আসনে একজনের মনোনয়নপত্র বাতিল

Reporter Name / ১৮০ Time View
Update : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

গোমস্তাপুর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের মনোনয়ন বাছাই সম্পন্ন হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের হলরুমে বাছাইয়ে জাকের পার্টির মোঃ মানিকের  দাখিলকৃত আয় বিবরণী বা সম্পদ বিবরণী যথাযথ ভাবে উপস্থাপন না করায় মনোনয়ন বাতিল করা হয়েছে।

আওয়ামীলীগ মনোনীতপ্রার্থী ও বর্তমান সাংসদ মুহা. জিয়াউর রহমান, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস (আ.লীগ), স্বতন্ত্র প্রার্থী খুরশিদ আলম বাচ্চু ,বিএনএফ মনোনীত আজিজুর রহমান। বাংলাদেশ কনগ্রেস আব্দুল্লাহ আল মামুন,  জাতীয় পার্টির অ্যাড. আব্দুর রশীদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

বাছাই কার্যক্রম পরিচালনা করেন জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক একেএম গালিব খাঁন । এসময় জেলা নির্বাচন কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজম্ব), প্রার্থীদের প্রতিনিধিগণ ও সাংবাদিকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!