• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জের ৩ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

Reporter Name / ৩৪৫ Time View
Update : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

 

নিউজ ডেস্কঃ


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খান তাদের মনোনয়ন বাতিল করেন।

স্বতন্ত্র প্রার্থীর ক্ষেত্রে শতকরা একভাগ ভোটারের ক্ষেত্রে মৃত ব্যক্তির স্বাক্ষর থাকায় চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলামের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়েছে। কাগজপত্রে ক্রটি থাকায় অন্য আর এক স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে কাগজপত্রে ক্রটি থাকায় জাকের পার্টির প্রার্থী মোঃ মানিকের মনোনয়নপত্র বাতিল করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী শতকরা একভাগ ভোটারের স্বাক্ষরে মিল না থাকায় প্রার্থীতা বাতিল ঘোষণা করেন।

জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুর রহমান মুকুল ব্যাংকে ঋণ খেলাপি অন্য দিকে এনপিপি প্রার্থী নাহিদ ইসলাম সম্পদের তথ্য দিতে না পারায় প্রার্থীতা বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

মনোনয়নপত্র বাছাই শুরু হলে উল্লেখিত ৬টি মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। এই তিনটি আসনে ২৩ জন মনোনয়নপত্র জমা দিলেও এর মধ্যে থেকে ৬জনের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!