• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনের প্রতীক পেলেন ১৬ জন প্রার্থী

Reporter Name / ১৪৭ Time View
Update : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনের মোট ১৬ জন প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সকাল ১০ টা থেকে শুরু হয়ে দুপুর ১২.৩০ টা পর্যন্ত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এই সময় প্রার্থীদের আচরণ-বিধি ও করণীয় সম্পর্কে দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ.কে.এম গাঁলিভ খান।

সোমবার (১৮ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তার কাছ থেকে এই প্রতীক গ্রহণ করেন প্রার্থী ও প্রার্থীদের প্রতিনিধিরা।

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে মোট ৭ জন প্রার্থী। এর হলেন: জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল (নৌকা), সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম (ট্রাক), সাবেক এমপি গোলাম রাব্বানী বিশ্বাস (কেটলি), বাংলাদেশ ইসলামি ফ্রন্টের প্রার্থী নবাব মো: শামসুল হুদা (মোমবাতি), এনপিপির প্রার্থী আব্দুল হালিম (আম), বিএনএফ এর প্রার্থী নুরুল ইসলাম জেন্টু ( টেলিভিশন), জাতীয় পার্টির প্রার্থী মো: আফজাল হোসেন (লাঙ্গল)।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মোট প্রার্থী ৫ জন। এর হলেন: জেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের প্রার্থী জিয়াউর রহমান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা বিশ্বাস ( ঈগল পাখি), বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী আব্দুল্লাহ আল মামুন (ডাব), বিএনএফ এর প্রার্থী মো: আজিজুর রহমান (টেলিভিশন) এবং জাতীয় পার্টির প্রার্থী মোহা: আব্দুর রশিদ (লাঙ্গল)।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে মোট প্রার্থী ৪ জন। এরা হলেন: জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের প্রার্থী আব্দুল ওদুদ বিশ্বাস (নৌকা), চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও বিএনএম এর প্রার্থী মাওলানা আব্দুল মতিন (নোঙ্গর), বিএনএফ প্রার্থী কামরুজ্জামান খান (টেলিভিশন) এবং এনপিপির প্রার্থী নাহিদুজ্জামান (আম)।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের পরে আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!