• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

Reporter Name / ১৬৮ Time View
Update : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

 

বাগমারা প্রতিনিধি:


 

রাজশাহীর বাগমারায় গনিপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় এবং নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে। রবিবার মধ্য রাতে দুস্কৃতকারীরা এ অগ্নিসংযোগ করে । চিহ্নিত দুস্কৃতদের শাস্তির দাবীতে সোমবার বেলা এগারোটায় গনিপুর ইউনিয়নের আচিনঘাটে সইপাড়া-ভবানীগঞ্জ পাকা সড়কে গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম (মিলিটারী’র) সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন নির্বাচন কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক বাবু, প্রধান শিক্ষক রহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এস.এম, এনামুল হক প্রমুখ।

রাজশাহী-বাগমারা আসনের নৌকা মনোনীত প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদের লোকজন মানববন্ধন ও প্রতিবাদ সভায় দাবী করেন, স্বতন্ত্র কাঁচি মার্কার প্রাথী এনামুল হকের লোকেরা এ অগ্নিসংযোগ করেছেন।

নেতৃবৃন্দ দাবী করেন, চিহ্নিত দুস্কৃতকারী আচিনঘাট এলাকার শিমুলের নেতৃত্বে শাহাদৎ, মতিউর রহমান, সবুজ গংরা অগ্নিসংযোগের মাধ্যমে গনিপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় এবং নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে পুড়িয়ে দিয়েছে (বক্তব্যের ফুটেজ আছে) । গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম এবং নির্বাচন কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক বাবু বলেন, বাগমরা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

 

বাগমারা থানার ওসি অরবিন্দ সরকার এ প্রতিবেদককে জানান, মৌখিক অভিযোগ পেয়েছি, খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!