• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ

সাংবাদিকদের সাথে সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাসের মতবিনিময়

Reporter Name / ১৬১ Time View
Update : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

গোমস্তাপুর ( চাঁপাইনবাবগঞ্জ)  প্রতিনিধিঃ


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর,  নাচোল, ভোলাহাট উপজেলার  সকল সাংবাদিকের  সাথে  মতবিনিময় করেছেন  গোমস্তাপুর  উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র  প্রার্থী মুহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস।

শুক্রবার (১৫ ডিসেম্বর)  বিকেল সারে ৪টায় গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  সাংবাদিক কল্যান তহবিল, গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট  এর সভাপতি আসাদুল্লাহ আহমদ  মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন সাংবাদিক  সারওয়ার জাহান সুমন।

গোলাম মোস্তফা বিশ্বাস  বলেন, আগামী নির্বাচন  গ্রহনযোগ্য  করতে মাননীয় প্রধানমন্ত্রীর  নির্দেশনা মোতাবেক  সকলের অংশগ্রহণে নির্বাচন  হোক এ বিষয়টি  সামনে রেখেই  আমি স্বতন্ত্র প্রার্থী  হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা  করছি। নির্বাচন  সুষ্ঠ করতে সাংবাদিকদের উল্লেখযোগ্য ভূমিকার জন্য তিনি সহযোগিতা কামনা  করেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ডামি আর স্বতন্ত্র প্রার্থীর  মধ্যে  অবশ্যই  পার্থক্য আছে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে বলে তিনি আশা প্রকাশ  করেন। বিগত দিনে এমপি থাকাকালীন  তিনি শিক্ষা,  বিদ্যুৎ ও রাস্তাঘাট উন্নয়নে  কাজ করেছেন  বলে সাংবাদিকদের  জানান।  প্রতিদ্বন্দ্বী  প্রার্থীর তরফ থেকে তিনি কোন হুমকির  সম্মুখীন  হননি তবে তার সমর্থকদের হুমকি দেখানো হয়েছে  বলে তিনি অবহিত করেন। এজন্য সংশ্লিষ্ট  জায়গায় ৫ টি অভিযোগ  দেয়া হয়েছে।

বিস্তারিত দেখুন ভিডিও তে-
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন  সাংবাদিক  নুরুল ইসলাম বাবু,  নাহিদ ইসলাম,  গোলাম কবির, তাজাম্মুল হক আরাফাত, শাকিল রেজা, হাসানুজ্জামান ডালিম,  রবিউল ইসলাম,   জামিল হোসেন,  সারওয়ার জাহান সুমন,  নুর মোহাম্মদ, আব্দুর রহমান মানিক, মোহাম্মদ আলী, ইমরান আলী, আমিনুল ইসলাম  প্রমুখ। উপস্থিত ছিলেন,  সাংবাদিক  আব্দুস সাত্তার,  অলিউল হক ডলার, আব্দুস সালাম তালুকদার, মোঃ ইব্রাহিম, জোহরুল হক  জোহির,  মনিরুল ইসলাম  দোয়েল,  তসিকুল ইসলাম,  শফিকুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!