• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

নাচোলে এমপি জিয়াউর রহমানের মতবিনিময়

Reporter Name / ১০৩ Time View
Update : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

অলিউল হক ডলার, নাচোল:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আজ ২৩ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩.৩০ মিনিটে নাচোল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ নাচোল উপজেলা শাখা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন নবনির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য মুহা: জিয়াউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের। পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালুসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ,যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি,কর্মী, সমর্থক, সাধারণ জনগন।
এমপি জিয়াউর রহমান তাকে নির্বাচিত করায় সর্বস্তরের নেতৃবৃন্দ কর্মীবৃন্দ ও জনগণকে কৃতজ্ঞতা পূর্ণ ধন্যবাদ জানান। সেই সাথে আগামী দিনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!