• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

নৌকার বিকল্প কিছু নেই- রাসিক সিটি মেয়র লিটন

Reporter Name / ৭২ Time View
Update : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, নৌকা মার্কায় ভোট দেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, উন্নয়নের প্রতীক, স্বাধীনতার প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক, মানুষকে স্বাবলম্বী করার প্রতীক, নৌকার বিকল্প কোন প্রতীক নেই। আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিকল্প কিছু নেই। সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

বৃহস্পতিবার ( ০৪ জানুয়ারী ) বিকেল ৩ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে শান্তি শৃঙ্খলা বজায় রেখে প্রচারণা চালাতে হবে। একটি সুষ্ঠ ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী মুঃ জিয়াউর রহমানকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে নির্বাচনী জনসভায়,

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটি ৪৪,চাঁপাইনবাবগঞ্জ-২ আহবায়ক এবং গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুঃ হুমায়ুন রেজার সভাপতিত্বে, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, নৌকা মার্কার প্রার্থী ও সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান।

রহনপুর পৌর মেয়র মোঃ মতিউর রহমান খানের সঞ্চালনায় নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে এতে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য আনোয়ার হোসেন, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল গাফফার , ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান, মোঃ রাব্বুল, নাচোল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ ঝালু, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন মন্ডল, গোমস্তাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহু, চৌডালা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া হাবিব, বোয়ালিয়া ইউনিয়ন চেয়ারম্যান শামিউল ইসলাম শ্যামল, বীর মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার তাইজুল ইসলাম (সোনার্দী), যুবলীগের প্রেসিডিয়াম সদস্য কামরুলহাসান লিংকনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও ভোটারেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!