• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের !

আদর্স গ্রুপের অংঙ্গপ্রতিষ্ঠান নতুন হাট শাখার রেহানা কনফেকশনারী উদ্বোধন 

Reporter Name / ১০২ Time View
Update : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

 

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার 


চাঁপাইনবাবগঞ্জের নয়ানগর আতাহারে অবস্থিত আদর্স গ্রুপের অংঙ্গপ্রতিষ্ঠান রেহানা
কনফেকশনারী’র নতুন হাট শাখার উদ্বোধন করা হয়েছে।শনিবার বিকেলে নতুন হাট শাখার উদ্বোধন করেন আদর্স গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ সাদিকুল ইসলাম ও চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রমজান আলী এক্সজিকিটিভ ডাইরেক্টর আল মামুন।

আদর্স গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃসাদিকুল ইসলাম বলেন আমার এ প্রতিষ্ঠান অনেক কষ্টের। আমি সর্বদায় চেষ্টা করি সততার সহিত কাজ করে যেতে শুধু তাই না আমি চাঁপাইনবাবগঞ্জের মানুষকে সম্পুর্ন নির্ভেজাল খাদ্য উৎপাদন করে মানসম্মত স্বাস্থ্যকর খাবার সরবরাহ করে থাকি। আমি চাই সম্পুর্ন নির্ভেজাল খাদ্য শুধু চাঁপাইনবাবগঞ্জের মানুষ নয় সারা বাংলাদেশের মানুষ সুস্বাদু, নির্ভেজাল,মানসম্মত স্বাস্থ্যকর খাবার পায় সেদিকটাই আমি লক্ষ রাখি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চেম্বার অফ কমার্সে সভাপতি আব্দুল ওয়াহেদ, আতিক অটো রাইস মিলের ব্যাবস্থাপনা পরিচালক মফিজ উদ্দিন,
জেনারেল ম্যানেজার এন.এ মামুন,হিসাব রক্ষক মনিরুল ইসলাম রুবেলসহ আদর্শ ফুড বেভারেজ এন্ড কনজুমারের বিক্রয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!