• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

রাবিতে নাচোল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি দুর্জয়, সম্পাদক কামরুল

Reporter Name / ৩৫০ Time View
Update : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী দুর্জয় বর্মন কে সভাপতি ও সমাজবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. কামরুল হাসান কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (২২মার্চ) বিকেল ৪.৩০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটরিয়ায় সংগঠনটির উপদেষ্টা ও রাজশাহী কলেজের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক ড. মো. রবিউল আলম সাচ্চু নতুন এ কমিটির ঘোষণা করেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক নাচোলের রাবিয়ান মোঃ সাদ আল মুনির, সহকারী জেনারেল ম্যানেজার (আইটি),নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ ও মোঃ হাবিবুল্লাহ, প্রিন্সিপাল অফিসার (ব্র্যাক ব্যাংক) আরো উপস্থিত ছিলেন বিদায়ী সভাপতি আব্দুল্লাহ আল-মামুন ও মো. আবু তাহির এবং বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সহ-সভাপতি: মোসা. জান্নাতু ফেরদৌস স্মৃতি , মো. জসীম উদ্দিন, মোসা. মুরসালিনা বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক: মো. আল-আমিন, মোসা. আমরিন খাতুন ও মাহমুদুল হাসান সাংগঠনিক সম্পাদক: আব্দুল ওয়াদুদ, মোসা. রানী, প্রচার সম্পাদক: হযরত আলী ও মো. শাকিব।
অর্থ সম্পাদক: আব্দুন নুর , দপ্তর সম্পাদক: রনি বর্মন ও মো. ইমরান, আপ্যায়ন সম্পাদক: আকতার হোসেন, ছাত্রকল্যাণ সম্পাদক: এজাজ বিন হাজ্জাজ। কার্যনির্বাহী সদস্য: ইমরোজ, মো. হেলাল,মাসুমা নেত্র, মো. হারুন, মোসা.মমতাজ খাতুন, মোস. মুনিরা খাতুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!