• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

র‌্যাব-৫ কর্তৃক ৫১০ গ্রাম হেরোইন সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name / ১৩৯ Time View
Update : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

নিউজ ডেস্কঃ

সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল (০৯ জানুয়ারি ২০২৩) বিকাল ৩ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএন্ডবি মোড়ে ব্র্যাক অফিসের সামনে হতে, কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে রাজশাহীর বাঘার চকনারায়নপুরের সুনীল দাসের ছেলে মিঠুন দাসকে (২৬) একটি কাঠের বাক্স ও ৫১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে র‌্যাব-৫।

অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির বলেন, গ্রেফতারকৃত মিঠুন দাস একজন মাদক ব্যবসায়ী। সে নিজেকে মুচি পরিচয়ে রাজশাহীতে বসবাস করলেও মাদক ব্যবসার জন্য গোদাগাড়ী এবং চাঁপাইনবাবগঞ্জ এলাকায় তার বেশ আনাগোনা ছিল । মুচি পরিচয়ে সে কাঠের বাক্সের ভিতর অভিনব কায়দায় মাদক পাচার করত । র‌্যাব-৫ এর গোয়েন্দা দলের তৎপরতায় অভিনব কায়দায় হেরোইন পাচারকালে র‌্যাবের আভিযানিক দল কর্তৃক ৫১০ গ্রাম হেরোইন সহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!