• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে গভীর রাতে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার ভাংচুর – গ্রেপ্তার-৪ চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি গাঁজাসহ আটক ১ ঘুমানোর আগে পাঁচ কাজ করুন, ভালো থাকবে শরীর ভাঙ্গা সংসার জোড়া লাগালেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ুন কবীর হিন্দু সম্প্রদায়কে দুর্গাপূজার শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক বাগমারা মাদক বিরোধী অভিযানে ৫১৫ পিস ইয়াবা নগদ অর্থসহ আনোয়ার গ্রেপ্তার। চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা নাচোলে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত একসঙ্গে এসএসসি পরীক্ষা দিচ্ছেন নাটরের চকতকিনগর গ্রামের বাবা-ছেলে গোমস্তাপুরে ২৯ পূজা মন্ডপে সাজ সাজ রব, কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

নাচোলে কঠোর লকডাউনের ১৪ দিনে ৭৭ মামলায় ৩৪ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় এসিল্যান্ডের

Habibulla Sipon / ৪৬৪ Time View
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১

কঠোর লকডাউনের ১৪ দিনে চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার এসিল্যান্ডের মাধ্যমে ৭৭ মামলায় ৩৪ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেছেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এর ভ্রাম্যমাণ আদালত। লকডাউন অমান্য করে অকারণে বের হওয়ায়, যানবাহন এবং দোকানপাট খোলার অপরাধে এ জরিমানা করা হয়।

নাচোল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) খাদিজা বেগম জানান, ১ থেকে ১৪ জুলাই পর্যন্ত ৭৭টি ভ্রাম্যমাণ আদালত নাচোল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭৭ টি মামলা করেছে। এসব মামলায় ৩৪হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনাভাইরাস নিয়ন্ত্রণে দেওয়া এ লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (এসিল্যান্ড) জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা সমন্বয় করে মাঠে কাজ করছে। এছাড়া লকডাউনে ক্ষতিগ্রস্ত ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমও শুরু করা হয়েছে।

নাচোল উপজেলার সহকারী কমিশনার (এসিল্যান্ড) বলেন, আমরা উপজেলার মানুষকে নিরাপদে রাখতে আমরা সর্বস্তরের প্রতিনিধিদের নিয়ে সর্বাত্মক লকডাউন পালনের চেষ্টা করছি। আশা করছি, মানুষ তাদের জীবন রক্ষার জন্যই লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলবে। করোনা আক্রান্ত রোগীদের বিশেষ ব্যবস্থায় কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে। চেষ্টা চলছে সব পক্ষের সহযোগিতায় করোনাভাইরাস মোকাবিলা করার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category