• রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে জমিজমা বিরোধের জেরে দুই ব্যাক্তিকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহতরা রামেকে চিকিৎসাধীন রয়েছে। শাহজাদপুরে কঠোর লকডাউন অমান্য করে মেলা চালানোর দায়ে রিভার ভিউ কফি হাউজকে ১ লাখ টাকা জরিমানা ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক / স্পট গোমস্তাপুর গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক । বাসাইলে লকডাউনের ২য় দিনে ৮৫০০ টাকা জরিমানা গোমস্তাপুরে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে লকডাউন,৪জনকে জরিমানা গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঘরে আগুন, ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি চোলাইমদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ঈদের নাটক “মানবিক কসাই” বদলগাছীতে যুবদলের ত্রাণ বিতরণ



নাচোলে কঠোর লকডাউনের ১৪ দিনে ৭৭ মামলায় ৩৪ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় এসিল্যান্ডের

Habibulla Sipon / ১৭৭ Time View
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১



কঠোর লকডাউনের ১৪ দিনে চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার এসিল্যান্ডের মাধ্যমে ৭৭ মামলায় ৩৪ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেছেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এর ভ্রাম্যমাণ আদালত। লকডাউন অমান্য করে অকারণে বের হওয়ায়, যানবাহন এবং দোকানপাট খোলার অপরাধে এ জরিমানা করা হয়।

নাচোল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) খাদিজা বেগম জানান, ১ থেকে ১৪ জুলাই পর্যন্ত ৭৭টি ভ্রাম্যমাণ আদালত নাচোল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭৭ টি মামলা করেছে। এসব মামলায় ৩৪হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনাভাইরাস নিয়ন্ত্রণে দেওয়া এ লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (এসিল্যান্ড) জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা সমন্বয় করে মাঠে কাজ করছে। এছাড়া লকডাউনে ক্ষতিগ্রস্ত ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমও শুরু করা হয়েছে।

নাচোল উপজেলার সহকারী কমিশনার (এসিল্যান্ড) বলেন, আমরা উপজেলার মানুষকে নিরাপদে রাখতে আমরা সর্বস্তরের প্রতিনিধিদের নিয়ে সর্বাত্মক লকডাউন পালনের চেষ্টা করছি। আশা করছি, মানুষ তাদের জীবন রক্ষার জন্যই লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলবে। করোনা আক্রান্ত রোগীদের বিশেষ ব্যবস্থায় কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে। চেষ্টা চলছে সব পক্ষের সহযোগিতায় করোনাভাইরাস মোকাবিলা করার।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category