• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৫ হাজার টাকা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আর্শিবাদে দেশ এগিয়ে যাচ্ছে”-খাদ্যমন্ত্রী জাতিসংঘ সদর দপ্তরের উত্তরের লনের বাগানে বৃক্ষরোপণ ও বেঞ্চ উৎসর্গ প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিবগঞ্জে ক্যান্সার-কিডনি ও লিভার সিরোসিস রোগীদের মাঝে চেক বিতরণ সুমি ও রুমির নতুন ঠিকানা শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র সাপাহারে বরেন্দ্র বাতিঘর পাঠাগারের শুভ উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জ জেলাতে কবির নানাচুর নামক কারখানাতে ৩০০০০ হাজার টাকা জরিমানা খুলনার দাকোপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের ৬ জন ও দুজন সতন্ত্র প্রার্থী বিজয়ী গলাচিপায় প্রতিবন্ধীদের সাথে যুবলীগ নেতার মতবিনিময় চাকরি ছেড়ে ফল বাগান, ভাগ্যবদল তুষারের



সাপাহারে সড়ক দুর্ঘটনা এড়াতে তৎপর থানা পুলিশ

Reporter Name / ৭১ Time View
Update : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১



হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে ঈদ উৎসবে সড়ক দুর্ঘটনা এড়াতে তৎপর থানা পুলিশ।
এবার ঈদের দিন বুধবার হতে ঈদ উৎসবকে কেন্দ্র করে হাজার হাজার বালক ও কিশোর মোটরসাইকেল নিয়ে বিভিন্ন সড়কে ও পর্যটক কেন্দ্র মেতে ওঠেন ঈদ আনন্দে এ সময় তাদের বেপরোয়া গাড়ি চালাতে দেখে সাপাহার থানা পুলিশ কঠোর পদক্ষেপ গ্রহণ করেন। বেপরোয়া চালকদের আটকে দিয়ে নিশ্চিত সড়ক দুর্ঘটনা কবল হতে রক্ষা করেছেন। দুই দিনে প্রায় শতাধিক বেপরোয়া গতির চালক ও কিশোর বাইকারদের আটকায় দিয়ে প্রতি বছর উৎসবে যে অকাল মৃত্যু হয় তা এবারে ঈদে নওগাঁর সাপাহার থানা পুলিশের ব্যতিক্রমী তৎপরতায় রক্ষা পেল অকাল মৃত্যুর কবল হতে তাজা প্রাণ এ ছিলো অন্যরকম এক মানবিক গুণাবলী। পুলিশ সদস্যরা ঈদ ছুটি না কাটিয়ে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি না করে মাঠে থেকে তাদের এই উদারতার পরিচয় দিলেন।

সাপাহার থানা পুলিশ সূত্রে জানা যায় দীর্ঘ দিন করণা বিধি-নিষেধের মানুষ ঘরবন্দী ছিল আর গতকাল বুধবার দেশে পালিত হয় মুসলিম ধর্মলম্বীদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা। এই ঈদুল আযহা ঈদ উৎসব ঘিরে যে সমস্ত বাইকাররা বেপরোয়া গতি রোধ কল্পে ঈদের দিন সকাল থেকে বৃহস্পতিবার সন্ধ্যা অব্দি অভিযান পরিচালনা করে হেলমেট বিহীন চালক সহ কিশোর ও বালক চালকদের মোটরবাইক আটক করে অপরাধ বিবেচনায় কয়েকজনকে বিভিন্ন শাস্তি দেওয়া হয় এবং অধিকাংশ বাইকারদের কঠোর ভাবে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়। এদিকে ঈদ উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে ব্যাপক তৎপরতা দৃশ্যমান ছিলো সাপাহার থানা পুলিশের।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category