• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:০১ অপরাহ্ন



সিরাজগঞ্জে র‌্যাব-১২ কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন প্রতিষ্ঠানকে মোট ৩,০০,০০০/- টাকা জরিমানা করেছে।

Reporter Name / ১২৮ Time View
Update : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১



র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, ধর্ষণ এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।
.
এরই ধারাবাহিকতায় ১৫/১১/২০২১ তারিখ সিরাজগঞ্জ শহরের নিকটবর্তী উল্লাপাড়া ও সদর থানা এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে র‌্যাব-১২ এর অপারেশন টিম।

র‌্যাবের সহযোগিতায় সার্বিক বিষয় পর্যালোচনা করে ভ্রাম্যমান আদালতের মোঃ মাহমুদ হাসান রনি ,সহকারী পরিচালক জাতীয় ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিরাজগঞ্জ সদর, সিরাজগঞ্জ এবং র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর উপস্থিতিতে ১। মামা ভাগ্নে হোটেল,উল্লাপাড়া,সিরাজগঞ্জকে ২০,০০০/-টাকা, ২। রাকিব মেডিকেল হল,উল্লাপাড়া,সিরাজগঞ্জকে ২০,০০০/- টাকা, ৩। মুক্তা সুপার হোটেল উল্লাপাড়া,সিরাজগঞ্জকে ২০,০০০/-টাকা, ৪। ভাই ভাই হোটেল ,উল্লাপাড়া,সিরাজগঞ্জকে ১০,০০০/- টাকা, ৫। সোরহাব অয়েল মিল কাশিয়াহাটা, সদর,সিরাজগঞ্জকে ২০,০০০/- টাকা ,৬। ভাই ভাই অয়েল মিল কাশিয়াহাট, সদর,সিরাজগঞ্জকে ২০,০০০/- টাকা, ৭। তালুকদার ফুড,কালিয়া হরিপুর, সদর,সিরাজগঞ্জকে ৫০,০০০/- টাকা, ৮। ইলিয়াস অয়েল মিল, কাশিয়াহাটা, সদর,সিরাজগঞ্জকে ২০,০০০/- টাকা, ৯। নিরব ফ্লাওয়ার মিল ,কাশিয়াহাটা, সদর,সিরাজগঞ্জকে ২০,০০০/- টাকা, ১০। মা রাইস মিল ,কাশিয়াহাটা, সদর,সিরাজগঞ্জকে ১৫,০০০/- টাকা , ১১। মা-বাবার দোয়া রাইস মিল ,কাশিয়াহাটা, সদর,সিরাজগঞ্জকে ১৫,০০০/-টাকা , ১২। যমুনা অয়েল মিল কাশিয়াহাটা, সদর,সিরাজগঞ্জকে ৩০,০০০/-টাকা, ১৩। জনতা হোটেল খালখোলা, তারাশকে ৪০,০০০/- টাকাসহ এই সকল প্রতিষ্ঠান গুলোকে খ্যাদে ভেজাল, অস্বাস্থ্যকর পরিবেশে হোটেল পরিচালনা, মেয়াদ উত্তীর্ণ ওষুধসহ বিভিন্ন অপরাধে সর্বমোট-৩,০০,০০০/-( তিন লক্ষ) টাকা জরিমানা করা হয়েছে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category