• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:০৯ অপরাহ্ন



মহেশপুরে প্রাথমিক শিক্ষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত সভাপতি ঝড়ু–-সম্পাদক শাহিন নির্বাচিত।

Reporter Name / ৮৮ Time View
Update : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১



শহিদুল ইসলাম ঝিনাইদহ মহেশপুর থেকেঃ-

১৭ই নভেম্বর বুধবার ঝিনাইদহের মহেশপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে মহেশপুর প্রাথমিক শিক্ষক সমিতির চতুর্থ বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে সর্বসম্মতি ক্রমে মাহাবুব আজম ইকবাল ঝড়–কে সভাপতি ও শফিকুল ইসলাম শাহিনকে সাধারণ সম্পাদক ও নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়েছে।
সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মাহাবুব আজম ইকবাল ঝড়ুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,উপজেলা শিক্ষা অফিসার আবু হাসান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি লিয়াকত আলী খান,বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা আহবায়ক খসরুল আলম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আফজালুর রহমান, ইসতিয়াক খন্দকার, আব্দুল খালেক আব্বাসী প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক আমিনুল ইসলাম লিটন।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের শুভ সূচনা করা হয়। এর পরই অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক নেতারা। এ সময় অবসরপ্রাপ্ত শিক্ষকদের ক্রেষ্ট প্রদান করা হয়।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category