• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৫১ অপরাহ্ন



লক্ষ্মীপুর সদর থানার ওসি জসিম উদ্দিনের কর্ম তৎপরতা

Reporter Name / ১০৭ Time View
Update : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১



মুহাম্মদ মনজুর হোসাইন,
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি।

লক্ষ্মীপুর সদর থানা এলাকার সর্বস্তরের জনসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনগণের দোরগোড়ায় গিয়ে বহুমাত্রিক তৎপরতা চালিযে যাচ্ছেন লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন। সদর থানায় যোগদানের পর থেকেই আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক র্নিমূল, বাল্য বিবাহ রোধ, কিশোর গ্যাং, বিভিন্ন সামাজিক সমস্যা, সরকারী উর্ধ্বতন অফিসারদের নামে ভাঙ্গিয়ে সাধারণ জনগনের নিকট থেকে প্রতারণার মাধ্যমে টাকা আত্নসাৎ, ই-কমার্স ব্যবসা প্রতিষ্ঠানের প্রতারণা থেকে সাবধান থাকাসহ সর্বস্তরে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তিনি আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রতি শুক্রবার তাঁকে কোন না কোন মসজিদে জুম্মার নামাজ আদায় এবং পুলিশ সুপার ড. এএইচ এম কামরুজ্জামান এর নির্দেশনা মোতাবেক জনগণের মাঝে সচেতনতামূলক বক্তব্য প্রদান করতে দেখা যায়।
মোঃ জসিম উদ্দিন লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর প্রথম শুক্রবার লক্ষ্মীপুর চকবাজার জামে মসজিদে জুম্মার নামাজের পর সমাবেত মুসল্লীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। সেখানে তিনি লক্ষ্মীপুর থানা এলাকায় সন্ত্রাস ও মাদক মুক্ত উন্নত আইন-শৃঙ্খলা প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা কামনা করেন। তিনি যে কোন সমস্যায় দালালের শরনাপন্ন না হয়ে সরাসরি তার শরনাপন্ন হবার আহ্বান জানান। তার পর থেকে তিনি প্রত্যেক শুক্রবার কোন না কোন মসজিদে গিয়ে জুম্মার নামাজের পর সমাবেত মুসুল্লীদের উদ্দেশ্যে জনসচেতনতামূলক বক্তব্য রাখছেন। সবশেষ গত ৩ ডিসেম্বর লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ডস্থ বায়তুল মামুর জামে মসজিদে মুসল্লীদের উদ্দেশ্যে দিক নিদের্শনা মূলক বক্তব্য রাখেন এবং মুসল্লীদের সাথে মতবিনিময় করেন।
সদ্য অনুষ্ঠিত হওয়া লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে অংশগ্রহনকারী সকল প্রার্থীদের নিয়ে তিনি কয়েক দফা মতবিনিময় সভার আয়োজন করে সকলের দৃষ্টি আকৃষ্ট করতে সমর্থ হন। বহুমাত্রিক ভালো কাজের জন্য তিনি ৮ বার লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে সনদ ও সম্মাননা লাভ করেন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category