• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
পটুয়াখালীতে ভোক্তার অভিযানের পর ডিম- মুরগির দাম কমলো :জরিমানা ১৯ হাজার নাগরপুরে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা সমঝোতা হয়নি চা শ্রমিকদের কর্মবিরতি চলছে বাংলাদেশের ২৪১ টি চা বাগানের ন্যায় জঙ্গলবাড়ী চা বাগানেও সাপাহারে অভিনব কায়দায় অটো ছিনতাই কলাপাড়ায় ভোক্তা অধিকারের অভিযান :জরিমানা ১০ হাজার ৫ শত গোমস্তাপুরে জাতীয় শোক দিবস উদযাপন বাগমারা’য় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত বীরগঞ্জে অর্ধগলিত অজ্ঞাত মরদেহ উদ্ধার সাপাহার প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাহী প্রকৌশলীর কার্যালয় শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)র উদ্যোগে জাতীয় শোকদিবস পালিত

জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

Reporter Name / ১৪৫ Time View
Update : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের হাতে বদিউজ্জামান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার (০৪ ডিসেম্বর) সকালে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের শেখালিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বদিউজ্জামান শাহজাহানপুর ইউনিয়নের শেখালিপুর গ্রামের আইনুদ্দিনের ছেলে।

পুলিশ, জনপ্রতিনিধি ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে নিহত বদিউজ্জামানের সাথে একই গ্রামের তার চাচাতো ভাই মজিবুর রহমান ও মোকলেছুর রহমানের জমিজমার বিরোধ চলে আসছিল। শনিবার সকাল ৮টার দিকে বদিউজ্জামান রাবনপাড়া এলাকা দিয়ে যাবার সময় মজিবুর রহমান ও মোকলেছুর রহমানসহ ৭-৮ জন মিলে তার পথরোথ করে ।

এসময় তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে বদিউজ্জামানের মাথায় কোপ মেরে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে তিনি মারা যান। খবর পেয়ে সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. মাহফুজুল হকের নেতুত্বে পুলিশের একটি দল বেলা ১১টায় মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম মুঠোফোনে বলেন, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে আপন চাচাতো ভাইদের মধ্যে ঝামেলা চলছে। এর আগে উভয় পক্ষকে নিয়ে সালিশের মাধ্যমে এর সমাধান করা হয়। কিন্তু তারা তা মানেনি। এই বিরোধের জেরেই বদিউজ্জামাল তার চাচাতো ভাইদের হাতে খুন হয়েছে। এর আগে নিহত বদিউজ্জামাল তার বাবাকে নিজ হাতে খুন করেছে বলেও জানান তিনি।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার আনভি রহমান জানান, হাসপাতালে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছিল।

সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category