• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
পটুয়াখালীতে ভোক্তার অভিযানের পর ডিম- মুরগির দাম কমলো :জরিমানা ১৯ হাজার নাগরপুরে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা সমঝোতা হয়নি চা শ্রমিকদের কর্মবিরতি চলছে বাংলাদেশের ২৪১ টি চা বাগানের ন্যায় জঙ্গলবাড়ী চা বাগানেও সাপাহারে অভিনব কায়দায় অটো ছিনতাই কলাপাড়ায় ভোক্তা অধিকারের অভিযান :জরিমানা ১০ হাজার ৫ শত গোমস্তাপুরে জাতীয় শোক দিবস উদযাপন বাগমারা’য় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত বীরগঞ্জে অর্ধগলিত অজ্ঞাত মরদেহ উদ্ধার সাপাহার প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাহী প্রকৌশলীর কার্যালয় শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)র উদ্যোগে জাতীয় শোকদিবস পালিত

মিথ্যা ভিত্তিহীন প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আলমগীর সরকার

Reporter Name / ১৪৫ Time View
Update : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

বাগমারা প্রতিনিধিঃ

গোয়ালকান্দি ইউপির নৌকার মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও শহীদ পরিবারের সন্তান আলমগীর সরকারকে নিয়ে মিথ্যা ভিত্তিহীন মনগোড়া বিভিন্ন অনলাইনে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ
জানান।

রাজশাহীর বাগমারা উপজেলার ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়নে আসন্ন ৫ই জানুয়ারী ইউপি নির্বাচনে নৌকার মনোনিত আওয়ামী লীগের সাবেক সভাপতি,মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও দুই দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী আলমগীর সরকার।

আলমগীর সরকার গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করে বিপুল ভোটে বিজয় হয়েছিলেন।আবারও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছেন তিনি। আলমগীর সরকার দলীয় মনোনয়ন পেয়ে ইউনিয়নবাসী মনে শান্তি ফিরে পেয়েছেন। ইতোমধ্যে দলীয় প্রতীক নৌকা মার্কা পাওয়ার পর ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে কথা বলেছেন।সকল ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের বিজয় নিশ্চত করতে সবাইকে অক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
আলমগীর সরকার আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তার দাদা মৃত রেফাজ উদ্দিন সরকার মুক্তি যোদ্ধা ও ইউনিয়নের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।আলমগীর সরকার এর পিতা মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার সরকার।তিনিও গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের ৪ বার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। বীর মুক্তিযোদ্ধা জব্বার সরকারের বড় ছেলে শহীদ জাহাঙ্গীর আলম সরকার তিনিও গোয়ালকান্দি ইউনিয়নে দুই দুই বার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করার সময় ২০১০ সালের ৮ই ডিসেম্বর প্রকাশ্যে জবাই করে হত্যা করা হয়। তার পরও জনগনের পাশে আছে এই শহীদ পরিবার।

গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও নৌকা মনোনীত প্রার্থী আলমগীর সরকার বলেন,আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান।
২০১৩ সাল হতে ২০১৯ সাল পর্যন্ত গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি।
আওয়ামী লীগ ও গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের জনগনের পাশে থাকার জন্য বড় ভাই সাবেক চেয়ারম্যান শহীদ জাহাঙ্গীর সরকার কে প্রকাশ্যে সর্বহারারা জবাই করে হত্যা করে। তারপরও আমার পরিবার জনগনের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছি। জনগণের ভালোবাসায় গত নির্বাচনে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী করেছেন।
এ জয় আমার একার নয়,
এ জয় ছিলো গোয়ালকান্দি বাসির স্বাধীনতার পক্ষের জয়।আওয়ামী লীগের জয়,মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জয়।
ছাত্র জীবন থেকেই আমিও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আবারও আমাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিয়েছেন।আবারও বিপুল ভোটে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে চলেছে সেই ধারা অব্যাহত রেখে ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করতে পারি সেই আহবান জানাই। বর্তমান সরকার উন্নয়নের সরকার। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান ছাড়া এলাকার উন্নয়ন সম্ভব না। এলাকার উন্নয়ন চাইলে নৌকার বিজয় ঘটাতে হবে। দলমত নির্বিশেষে এলাকার স্বার্থে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার বিজয়ে কাজ করতে হবে।

গত ২০১৬ সালের ইউপি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুল বশত গোয়ালকান্দি ইউনিয়নে জিএমবি কে নৌকা প্রতীক দেন।পরে তদন্ত করে জিএমবি প্রমানিত হওয়ায় তাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত চিটিতে মনোনয়ন বাদ দিয়ে শহীদ পরিবারের সন্তান আলমগীর সরকার কে নৌকা প্রতীক দেন।এবং বিপুল ভোটে জয়ী হোন। গত নির্বাচন হত আলমগীর সরকার কে জিএমবির সাথে যুক্ত থাকার এক ধরনের অপ্রচার চালানো হচ্ছে।

আমাকে নিয়ে বিভিন্ন অনলাইনে যে মিথ্যা ও ভিত্তি হীন সংবাদ প্রকাশ করা হচ্ছে তা মিথ্যা ও ভিত্তি হীন। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।সেই সাথে সাংবাদিক জাতির বিবেক সঠিক তথ্য সংগ্রহ করে সংবাদ প্রাকাশের আহবান জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category