• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:২৯ অপরাহ্ন



চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে ডাকাতি ঘটনায় ৫টি গরু উদ্ধার’ ৬ ডাকাত গ্রেফতার

Reporter Name / ৩১৬ Time View
Update : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১



নিজস্ব প্রতিবেদক: গোমস্তাপুর থানাধীন একটি খামার থেকে গরু ডাকাতির ঘটনায় ৬ জন ডাকাত গ্রেফতার ও ডাকাতি হওয়া ৫ টি গরু উদ্ধার। ৭ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ২টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আবদুর রকিব প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান।
চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন ৪ নং পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গড়বাড়ী এলাকায় ৩ ডিসেম্বর দিবাগত রাতে ডাকাতরা মোঃ আশরাফুল ইসলাম (৫২), পিতা মৃত ডাঃ আনিছুর রহমান এর বাড়ী সংলগ্ন গরু খামার হতে ভয়ভীতি দেখিয়ে ০৭ টি বকনা গরু ডাকাতি করে পালিয়ে যায়। ডাকাতির ঘটনার পর দিন গোমস্তাপুর থানায় একটি ডাকাতি মামলা নেয়া হয়েছে যার মামলা নং -০৪.২৫৮, তাং ০৪.১২.২০২১ ধারা -৩৯৫.৩৯৭ পেনাল কোড -১৮৬০।
ঘটনা ঘটার সংবাদ পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, বিপিএম, পিপিএম (বার) মহোদয়ের সার্বিক তত্বাবধানে স্বল্প সময়ে ঘটে যাওয়া ডাকাতির ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেফতারসহ লুণ্ঠিত গরু উদ্ধারের জন্য থানা পুলিশ ও ডিবি পুলিশের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে, গত ৭২ ঘন্টায় জেলা পুলিশের ব্যাপক অভিযান পরিচালনা করে ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করতে সক্ষম হয়। ১। মোঃ মিলন হোসেন মিলন (৩২), পিতা: মাইনুল ইসলাম রাইহো গ্রাম, বর্তমান নজরপুর, ২। মো: নুরুজ্জামান (৩৮), পিতা: আ: রহমান মিরাপুর পাথরপুজা, উভয় থানা গোমস্তাপুর, ৩। মোঃ মানিক (৩০), পিতা মৃত আ: জলিল, রাঘবপুর মুন্নাপুকুরপাড়, থানা ও জেলা জয়পুরহাট, ৪। মো: রহমত আলী (৩২) পিতা: আ: খালেক, বংপুর, থানা গোমস্তাপুর, ৫। মোঃ কুরবান আলী (২৮), পিতা: ইশারুদ্দিন চককৃর্ত্তী ডুগলিভান্ডার থানা শিবগঞ্জ, ৬। মো: মুনসুর আলী (৪৫), পিতা: গোলাম কাদির, বাঙ্গাবাড়ী শ্যামপুর, থানা গোমস্তাপুর।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ গ্রেফতারকৃতদের হেফাজত হতে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত হওয়া ০৫ টি গরু উদ্ধার করা যায় এবং ডাকাতিতে ব্যবহৃত ০১ টি যানবাহন উদ্ধার করা হয়। জেলা পুলিশ সুপার জনাব আবদুর রকিব জানান ডাকাত দলের অন্যান্য আসামীদের গ্রেফতারসহ লুণ্ঠিত আরো ২ টি গরু উদ্ধারে অভিযান অব্যাহত।
প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, ফজল-ই-খুদা, সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন, গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category