• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
রাজসম্মান-ধন সব ছেড়ে ভালোবাসার মানুষকে বিয়ে রংপুর জেলা প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফেরত পেল পরিবার নাচোলে বিদ্যুৎ এর ৪০০/১৩২ কেভির সাবস্টেশন নির্মানের ফলে জলাবদ্ধতা সৃষ্টি, প্রতিকার চেয়ে ইউএনও বরাবার আবেদন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ নাচোলে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৮১ হাজার টাকা। নোয়াখালীতে অবৈধ সিএনজি-রিকশা স্ট্যান্ড উচ্ছেদ করায় ২ আনসার সদস্যকে ছুরিকাঘাত করেছে চাঁদাবাজরা গোমস্তাপুরে চেয়ারম্যান পদে ২ জন ও সদস্য পদে ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার  গোমস্তাপুর বিভিন্ন সম্প্রদায়ের সম্প্রীতি সভা অনুষ্ঠিত গোমস্তাপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন ৩ ইউপি সদস্য 



বেনাপোলে কৃতজ্ঞতা জ্ঞাপন সমাবেশ অনুষ্ঠিত

Reporter Name / ৩২ Time View
Update : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০



আল মামুন,ঝিকরগাছা প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার সকল ইউনিয়ন থেকে প্রবীণ আওয়ামীলীগ নেতা-কর্মীদের নিয়ে এক ব্যতিক্রমধর্মী কৃতজ্ঞতা জ্ঞাপন সমাবেশ, সুবর্ণজয়ন্তী, মুজিব জন্মশতবর্ষে শুভেচ্ছা বিনিময় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৯৭৫ এর পর‌ শার্শা উপ‌জেলার বাংলা‌দেশ আওয়ামীগ এর যে সব ত্যা‌গী নেতা-কর্মীরা অব‌হে‌লিত এবং বয়‌সের ভা‌রে বৃদ্ধ হতে চলেছে , এবং যা‌দের লড়াই সংগ্রা‌মে এদেশ স্বা‌ধীন হ‌য়ে‌ছে সেই সকল শ্রদ্ধা ভাজন বর্ষীয়ান রাজ‌নিতী‌বিদদের সন্মা‌নে বি‌শেষ কৃতজ্ঞতা সমা‌বেশ এর আ‌য়োজন ক‌রে‌ন য‌শোর জেলা আওয়ামীলী‌গের যুগ্ম- সাধারন সম্পাক বেনা‌পোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

শ‌নিবার (১২ই ডিসেম্বর) বি‌কে‌লে বেনা‌পোল বল‌ফিল্ড মা‌ঠে ব্যা‌তিক্রম ধর্মী এ কৃতজ্ঞতা সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।
সমা‌বে‌শে সভাপ‌তিত্ব ক‌রেন, শার্শা উপ‌জেলা আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি ও সা‌বেক উলাশী ইউ‌পি প‌রিষদ এর চেয়ারম্যান শ‌হিদুল আলম। এসময় ১৫৩ জন প্রবীন বর্ষীয়ান ত্যা‌গী অব‌হে‌লিত রাজ‌নিতী‌বিদদের উত্ত‌রীয় সন্মা‌ন ও সন্মা‌নীয় ক্রেষ্ট প‌রি‌য়ে দেন মেয়র লিটন।

য‌শোর জেলা আওয়ামীলী‌গের যুগ্ম-সাধারন সম্পাদক বেনা‌পোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন ব‌লেন, গত শতা‌ব্দীর প্রবীন ও বর্ষীয়ান আওয়ামীলী‌গের নেতা- কর্মীরা যারা বয়‌সের ভা‌রে ন্যুজু, যা‌দের লড়াই আর সংগ্রা‌মে আমরা পে‌য়ে‌ছিলাম এক‌টি ভুখন্ড।যারা আজ সমস্ত আ‌লো আর আ‌লোচনার বাই‌রে যারা এক সময় ছি‌লেন শার্শা উপ‌জেলা আওয়ামীলী‌গের প্রান। সততার সা‌থে সাংগঠ‌নিক নেতৃত্ব দেওয়ার এক গৌরবজ্জল ই‌তিহাস তারা আজ অ‌ভিমা‌নে নি‌জে‌দের গু‌টি‌য়ে নি‌য়ে‌ছেন। এই প্রবীন নেতারা নির্যা‌তিত নি‌পিড়ীত মানু‌ষের জন্য লড়াই ক‌রে । তা‌দের অবদা‌নের জন্য আজ বাংলা‌দেশ আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায়।
শার্শা উপ‌জেলা আওয়ামীলীগ নেতা সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোস্তফা আহসান ফি‌রোজ ব‌লেন, এখ‌নো এরকম শ্রদ্ধা জানা‌তে আওয়ামীলী‌গে নেতা আ‌ছে ভাব‌তে আমার চো‌খে জল আস‌ছে।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সালাউদ্দিন আহমেদ, আব্দুল জলিল, আহাসানউল্লা মাস্টারসহ প্রমুখ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category