• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৯:২৮ অপরাহ্ন



নৌকার প্রার্থী আরাফুল ইসলাম আজিজির মনোনয়নপত্র দাখিল

Reporter Name / ৯১ Time View
Update : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১



চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
পঞ্চম দফায় সারাদেেশ আগামী ০৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন, আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. আরাফুল ইসলাম আজিজি। বুধবার (০৮ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার গোবরাতলা ও ঝিলিম ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর-উন-নাহার রুবিনার হাতে এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

নিজের পক্ষে চেয়ারম্যান পদে প্রস্তাবকারী, সমর্থনকারী, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও স্থানীয় গণমান্য বক্তিবর্গদের নিয়ে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তার নিকট মনোনয়নপত্র জমা দেন,গোবরাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আরাফুল ইসলাম আজিজি।

এসময় আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আতাউল ইসলাম আজিজি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, গোবরাতলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন রেজা বাবু, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আক্কাস আলীসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এবিষয়ে চেয়ারম্যান প্রার্থী আরাফুল ইসলাম আজিজি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখেছেন বলে তাঁর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়। আগামী ০৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য গোবরাতলা ইউনিয়ন পরিষদের ভোটে ইনশাআল্লাহ তাঁর এই আস্থার প্রতিদান দিতে পারবো। প্রধানমন্ত্রীকে নৌকা প্রতীকের বিজয় উপহার দিতে চাই৷

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও বাংলাদেশ আওয়ামীলীগের অধীনে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীকের জয়ের বিকল্প নেই। গোবরাতলা ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে কাজ করবো। সকল শ্রেণীপেশার মানুষের দোয়া ও সমর্থন নিয়ে একাজ করতে চাই বলে জানান তিনি।

আগামী ০৫ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৯ ডিসেম্বর, আপিল দায়েরের সময় ১০-১২ ডিসেম্বর, আপিল নিষ্পন্নের সময় ১৩-১৪ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ১৫ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৭ ডিসেম্বর।

উল্লেখ্য, গোবরাতলা ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২২ হাজার ৯৬৫ জন। এরমধ্যে মহিলা ভোটার ১১ হাজার ৫৯৪ জন ও পুরুষ ভোটার ১১ হাজার ৩৭১ জন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category