• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
পটুয়াখালীতে ভোক্তার অভিযানের পর ডিম- মুরগির দাম কমলো :জরিমানা ১৯ হাজার নাগরপুরে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা সমঝোতা হয়নি চা শ্রমিকদের কর্মবিরতি চলছে বাংলাদেশের ২৪১ টি চা বাগানের ন্যায় জঙ্গলবাড়ী চা বাগানেও সাপাহারে অভিনব কায়দায় অটো ছিনতাই কলাপাড়ায় ভোক্তা অধিকারের অভিযান :জরিমানা ১০ হাজার ৫ শত গোমস্তাপুরে জাতীয় শোক দিবস উদযাপন বাগমারা’য় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত বীরগঞ্জে অর্ধগলিত অজ্ঞাত মরদেহ উদ্ধার সাপাহার প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাহী প্রকৌশলীর কার্যালয় শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)র উদ্যোগে জাতীয় শোকদিবস পালিত

ডিবি পরিচয়ে চাঁদাবাজি, আটক করল র‍্যাব

Reporter Name / ৯২ Time View
Update : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
পুলিশের বিশেষ শাখা (ডিবি) পরিচয়ে বিভিন্ন অপরাধী ও স্থানীয় বাসিন্দাদের থেকে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি করতো আলী হাসান (২১)। গোয়েন্দা তথ্যের ভিক্তিতে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে আটক করা হয়েছে ভুয়া ডিবি হাসানকে। বুধবার (০৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট তরকারিপট্টি এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, স্কোয়াট কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. ওমর আলী। আটককৃত ভুয়া ডিবি আলী হাসান শিবগঞ্জ উপজেলার চককীর্তি বাজার এলাকার মো. মাইনুল ইসলামের ছেলে। এসময় আলী হাসানের নিকট থেকে একটি হ্যান্ডকাফ, ভুয়া ডিবির পরিচয়পত্র, একটি বাঁশি ও রশি জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার মো. ওমর আলী বলেন, আটককৃত ভুয়া ডিবি আলী হাসান ডিবি পুলিশের একটি পরিচয়পত্র তৈরি করে এলাকায় ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায় করতো। এমনকি বিভিন্ন অপরাধীদের তথ্য উপাত্ত সংগ্রহ করে মোবাইলে ব্ল্যাকমেইল করে অর্থ আদায় করতো এবং আত্মীয় স্বজনদের হুমকি দিত। এমনকি মাদক ব্যবসায়ীদের থেকে মাসিক চাঁদা আদায় করতো আলী হাসান৷

ওমর আলী আরও বলেন, ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার কয়েকটি অভিযোগ পাওয়ার পর র‍্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে তাকে আটক করে। আটকের পর র‍্যাবের কাছে দীর্ঘদিন ধরে এমন কাজ করার বিষয়টি স্বীকার করেছে আলী হাসান। এবিষয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান, সহকারী পুলিশ সুপার ওমর আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category