• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম
পটুয়াখালীতে ভোক্তার অভিযানের পর ডিম- মুরগির দাম কমলো :জরিমানা ১৯ হাজার নাগরপুরে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা সমঝোতা হয়নি চা শ্রমিকদের কর্মবিরতি চলছে বাংলাদেশের ২৪১ টি চা বাগানের ন্যায় জঙ্গলবাড়ী চা বাগানেও সাপাহারে অভিনব কায়দায় অটো ছিনতাই কলাপাড়ায় ভোক্তা অধিকারের অভিযান :জরিমানা ১০ হাজার ৫ শত গোমস্তাপুরে জাতীয় শোক দিবস উদযাপন বাগমারা’য় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত বীরগঞ্জে অর্ধগলিত অজ্ঞাত মরদেহ উদ্ধার সাপাহার প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাহী প্রকৌশলীর কার্যালয় শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)র উদ্যোগে জাতীয় শোকদিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার সেরা উদ্যোক্তা হলেন বোয়ালিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের

Reporter Name / ৯৩ Time View
Update : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

ডালিম
নিজস্ব প্রতিনিধি, গোমস্তাপুর : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা অলিউল ইসলাম ডালিম জেলায় সেরা উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন। গতকাল রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত ডিজিটাল বাংলাদেশ দিবস অনুষ্ঠানে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ তাঁকে জেলার সেরা উদ্যোক্তা নির্বাচিত করেন । পরে সেরা উদ্যোক্তা ডালিমকে পুরস্কার হিসেবে নগদ অর্থ তুলে দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আহমেদ মাহবুব উল ইসলামসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা।
জেলার সেরার উদ্যোক্তা অলিউল ইসলাম ডালিম বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশকে বাস্তবে রূপান্তর করতে এটুআই প্রকল্পের মাধ্যমে ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলো অগ্রনী ভূমিকা রাখছে। ডিজিটাল সেন্টারের মাধ্যমে তৃণমূল জনগণকে ই-সেবা সম্পর্কে অবহিতকরণ এবং ডিজিটাল সেন্টারের সেবা গ্রহণে মাসব্যাপি ‘ই-সেবা ক্যাম্পেইন ২০২১’ পালনের বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ক্যাম্পেইন চলাকালীন বোয়ালিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে ইউনিয়নের যেকোন নাগরিক এ সেবা নিতে পারচ্ছে। তিনি জানান,কম সময়ে, কম খরচে,সহজেই ডিজিটালের সব ধরণের সেবা দেয়া হচ্ছে তৃণমৃূলের বাতিঘর ডিজিটাল সেন্টারে। এছাড়া সারাদেশের ইউনিয়ন, পৌরসভা ও সিটি করপোরেশন থেকে প্রায় ২৭০ ধরনের সরকারি বেসরকারী সেবা প্রদান করা হচ্ছে। বোয়ালিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার নাগরিকদের সবধরনের সেবা প্রদান ও সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ এ কৃতিত্ব। জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও বোয়ালিয়া ইউনিয়নের নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। জেলার সেরা উদ্যোক্তা নির্বাচিত হওয়ার সামনের দিনে আরও ভাল সেবা দিবেন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category