• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:১৪ অপরাহ্ন



লন্ডনে গ্রেটার খুলনা এসোসিয়েশনের জরুরি সাধারণ সভা সম্পন্ন : নবান্ন উৎসব স্থগিত

Reporter Name / ৩৫ Time View
Update : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১



বিলেতে খুলনার সবচেয়ে প্রাচীন ও প্রভাবশালী সংগঠন গ্রেটার খুলনা এসোসিয়েশনের জরুরি সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ ডিসেম্বর বুধবার পূর্ব লন্ডনের মাইলান্ডে অনুষ্ঠিত এ সাধারণ সভা থেকে ২০ ডিসেম্বর স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও ৫০ তম মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত নবান্ন উৎসব সহ সকল অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।টাওয়ার হ্যামলেটসে কোভিড-১৯ সংক্রমণ হার বৃদ্ধির প্রেক্ষিতে সরকারের বিধি নিষেধের উপর সম্মান রেখে অনুষ্ঠানে অংশ গ্রহণকারীদের স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করতে অনুষ্ঠান আপাতত স্থগিতের সিদ্ধান্ত নেয়া বলে সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ।
বিশিষ্ট ব্যবসায়ী ও গ্রেটার খুলনা এসোসিয়েশনের আহবায়ক কমিটির প্রধান এস এম সিপারের সভাপতিত্বে ও সদস্য সচিব নাহিদ নেওয়াজ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আবু সুফিয়ান ঝিলাম ,আইনজীবী এমদাদুল হক চঞ্চল, সাংবাদিক শেখ মহিতুর রহমান বাবলু,মাকসুদ আহমেদ সুমন, সুলতানা আহমেদ শেখ ,মো: কাইয়ুম হাসান স্বপন, তোবারক হোসেন, মোঃ অহিদুজ্জামান, সিফাত সিমি,মজনুর রশিদ রনি,এম ডি এনামুল হক,মো: ইকরামুল হক মো: তাহসিন আন প্রমুখ। । এ ছাড়াও গ্রেট ব্রিটেনের বিভিন্ন শহর থেকে খুলনার অসংখ্য সম্মানিত সদস্য ভার্চুয়ালি মিটিংয়ে যুক্ত হয়ে তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও ৫০ তম মহান বিজয় দিবস উপলক্ষে গ্রেটার খুলনা এসোসিয়েশন নানা মুখী পরিকল্পনা হাতে নিয়েছে। এর মধ্যে শুধুমাত্র ২০ ডিসেম্বরের নবান্ন উৎসব , আলোচনা সভা ,প্রখ্যাত উপস্থাপক তাহমিনা শওকতের গ্রন্থনায় শিশুদের বিশেষ অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান স্থগিত করা হলো ।বাকি সব স্বাভাবিক নিয়মে চলবে।
সংগঠনের নির্বাচিত কার্যকরী পরিষদ গঠনের লক্ষ্যে চলতি মাসের মধ্যে ৩/৫ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠনের সিদ্ধান্ত গৃহীত হয় গ্রেটার খুলনা এসোসিয়েশনের জরুরি সাধারণ সভা থেকে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category