• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:৪২ অপরাহ্ন



চাঁপাইনবাবগঞ্জে ইউপি নির্বাচন ৬টিতে আ’লীগ ও ৮টিতে বিদ্রোহী-বিএনপির জয়

Reporter Name / ১১৯ Time View
Update : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২



বার্তা প্রতিবেদকঃ পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে ৬জন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন ৮ জন। এই স্বতন্ত্র প্রার্থীর আড়ালে বিএনপি ও বিদ্রোহী আওয়ামী লীগের প্রার্থীরা রয়েছেন। বুধবার (৫ জানুয়ারী) রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুল কবিরসহ সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা এই ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী সুন্দরপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান ৮ হাজার ৩১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইখতিয়ার উদ্দিন পেয়েছেন ৭ হাজার ৪২৩ ভোট।

নাজির হোসেন ৪ হাজার ৪৭৬ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আলমগীর কবির পেয়েছেন ৩ হাজার ৪৩১ ভোট। এই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম ২৭৮ ভোট পেয়েছেন।
চরবাগডাঙ্গা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও মাটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহীদ রানা টিপু ৬ হাজার ৮৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী ওমর আলী পেয়েছেন ৫ হাজার ৬৭৯ ভোট।
শাহজাহানপুর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তরিকুল ইসলাম ৯ হাজার ৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলম পেয়েছেন ৩ হাজার ৩৯৯ ভোট।
ইসলামপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী জসিম উদ্দীন ৬ হাজার ৭৮৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আকতারুজ্জামান পেয়েছেন ৫ হাজার ২৪০ ভোট।
দেবীনগর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী হাফিজুর রহমান ৬ হাজার ৬০৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আনারস প্রতীকের প্রার্থী আ.ক.ম. সাহেদুল আলম বিশ্বাস পেয়েছেন ৬ হাজার ১৩৮ ভোট।
আলাতুলী ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ২ হাজার ৭২২ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category