• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন



মহেশখালীতে ৪ সাংবাদিকের ওপর হামলা ক্যামেরা ভাংচুর ঘটনায় বিএমএসএফ’র উদ্বেগ প্রকাশ

Reporter Name / ৮০ Time View
Update : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২



ঢাকা, শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২: কক্সবাজারের মহেশখালীতে ডাঃ ওসমানের লেলিয়ে দেওয়া সন্ত্রাসী কর্তৃক দৈনিক জনকণ্ঠের মহেশখালী প্রতিনিধি ফারুক ইকবাল,দৈনিক ইনানীর প্রতিনিধি আ ন ম হাসান, দৈনিক কক্সবাজার বার্তার প্রতিনিধি এস এম রুবেল ও দৈনিক মেহেদী পত্রিকার উপজেলা প্রতিনিধি এ কে রিফাতের উপর হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে পেশাগত দায়িত্বপালনকালে এ হামলা ও ক্যামেরা ভাংচুরের ঘটনা ঘটায় বলে বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির স্থানীয় নেতৃবৃন্দ নিশ্চিত করেন।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। শুক্রবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনের নিকট দাবি করেছেন।

নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্বপালনকালে এরুপ হামলা , ক্যামেরা ভাংচুর গণমাধ্যমের ওপর হুমকিস্বপরুপ। সাংবাদিকদের ওপর যেকোন ধরনের হামলা গণমাধ্যম ও সাংবাদিকদের ভাবিয়ে তোলে। তাই জরুরী ভিত্তিতে সাংবাদিক নির্যাতন বন্ধে আইন প্রণয়নের বিকল্প নেই।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category