• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড রাজশাহীতে স্কুলছাত্রী হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেপ্তার করে শাস্তি দাবি ফুলবাড়ীতে বিশ্ব খাদ্য দিবস ও জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন গোয়ালা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চান আব্দুল মতিন কুমিল্লায় উপকূল এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ তিন যাত্রী আহত গোমস্তাপুরে পূজা মন্ডপে মদ্যপের ছুরি আঘাতে গ্রাম পুলিশসহ আহত -৩ নাচোলে সনাতন ধর্মালম্বীদের প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গো উৎসব নাচোলে সনাতন ধর্মালম্বীদের প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গো উৎসব মন্দির ভাংচুর ও প্রতিমা ভাংচুরের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে প্রতিবাদ ও অবস্থান কর্মসূচি নাগরপুরে গয়হাটা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী কালামের মোটর শোভাযাত্রা



ভারতে ‘লাভ জিহাদ’ আইনে আটক প্রথম নারীর জোরপূর্বক গর্ভপাত করানোর অভিযোগ

Reporter Name / ২১ Time View
Update : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০



আন্তর্জাতিক ডেস্কঃ
বিতর্কিত ‘লাভ জিহাদ’ আইন চালু হওয়ার পর প্রথম আটক হওয়া এক নারীর জোরপূর্বক গর্ভপাত করানো হয়েছে বলে অভিযোগ এসেছে। ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ জেলার একটি সরকারি আশ্রয় কেন্দ্রে মুসকান জাহান নামে ওই নারীর গর্ভপাত করায় বলে তার স্বজনরা দাবি করেন। খবর ব্রিটিশ গণমাধ্যম দ্যা টেলিগ্রাফ’র।

জানা যায়, বছরখানেক আগে উত্তরপ্রদেশের মোরাদাবাদের বাসিন্দা রশিদ কাজের জন্য ভারতের উত্তরাখণ্ডের দেরাদুনে গিয়েছিলেন। সেখানে উত্তরপ্রদেশের আরেক বাসিন্দা ও হিন্দু যুবতী পিংকির সাথে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারপর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের সময় পিংকি ইসলাম ধর্ম গ্রহণ করে মুসকান জাহান নাম ধারণ করে।

কয়েকমাস আগে তারা দেরাদুন থেকে মোরাদাবাদে ফিরে আসলে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে পুলিশে অভিযোগ দেয়। তারপরই পুলিশ রশিদ ও মুসকানকে আটক করে। আটকের পর রশিদকে অজ্ঞাতস্থানে রাখা হলেও মুসকানকে রাখা হয় মোরাদাবাদের একটি সরকারি আশ্রয় কেন্দ্রে। সেখানেই স্বাস্থকর্মীরা তাকে জোরপূর্বক ইনজেকশন পুশ করে গর্ভপাত করায় বলে অভিযোগ তোলে রশিদের পরিবার।

রশিদের মা জানান, শনিবার মুসকান ফোন করে তার রক্তক্ষরণের পর তার গর্ভপাত হয়েছে বলে জানায়। মুসকার তার ছেলে রশিদকে বিয়ে করার জন্যই তার গর্ভের সন্তানকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন রশিদের মা। তিনি বলেন, আমরা রশিদ ও মুসকানের সন্তানকে নিয়ে কত স্বপ্ন দেখেছিলাম। অথচ তারা আমাদের স্বপ্নকে হত্যা করলো।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category