• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম
রাজসম্মান-ধন সব ছেড়ে ভালোবাসার মানুষকে বিয়ে রংপুর জেলা প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফেরত পেল পরিবার নাচোলে বিদ্যুৎ এর ৪০০/১৩২ কেভির সাবস্টেশন নির্মানের ফলে জলাবদ্ধতা সৃষ্টি, প্রতিকার চেয়ে ইউএনও বরাবার আবেদন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ নাচোলে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৮১ হাজার টাকা। নোয়াখালীতে অবৈধ সিএনজি-রিকশা স্ট্যান্ড উচ্ছেদ করায় ২ আনসার সদস্যকে ছুরিকাঘাত করেছে চাঁদাবাজরা গোমস্তাপুরে চেয়ারম্যান পদে ২ জন ও সদস্য পদে ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার  গোমস্তাপুর বিভিন্ন সম্প্রদায়ের সম্প্রীতি সভা অনুষ্ঠিত গোমস্তাপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন ৩ ইউপি সদস্য 



আমরাই ডিজিটাল উদ্যোক্তা নিয়ে আসছে এসএমই-দের জন্য “ডিজিটাল উদ্যোক্তা মেলা – Powered by sManager”

Reporter Name / ৩৩ Time View
Update : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০



আমরাই ডিজিটাল উদ্যোক্তা আয়োজন করতে যাচ্ছে “ডিজিটাল উদ্যোক্তা মেলা- Powered by sManager” যেখানে ক্ষুদ্র-মাঝারি ব্যবসায়ী ও উদ্যোক্তারা তাদের পণ্য নিয়ে অংশগ্রহণ করতে পারবেন। এ আয়োজনে সার্বিক সহায়তা করছে এস-ম্যানেজার।

১৩ই ডিসেম্বর, ২০২০ ইং তারিখে আমরাই ডিজিটাল উদ্যোক্তা ও এস-ম্যানেজারের আয়োজনে একটি ই-প্রেস কনফারেন্সে এই মেলার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। মেলাটি চলবে ১৭ই ডিসেম্বর, ২০২০ থেকে ৩১শে ডিসেম্বর, ২০২০ পর্যন্ত। এতে ২০০+ ক্ষুদ্র-মাঝারি ব্যবসা অংশগ্রহণ করবে তাদের পণ্য ও পণ্যের উপর আকর্ষণীয় সব অফার নিয়ে।

আমরাই ডিজিটাল উদ্যোক্তা একটি ফেসবুক কমিউনিটি গ্রুপ যেখানে বর্তমানে দেশের সব জায়গা থেকেই ছোট বড় বিভিন্ন ব্যবসায়ী তাদের পণ্যের প্রচারণা, প্রয়োজন, সমস্যা, ব্যবসায়ের আপডেট সবকিছু সবার সাথে জানাতে পারেন, সবার সাথে সংযুক্ত থাকতে পারেন। এই ব্যবসায়ীদের ক্ষমতায়নের উদ্দেশ্যেই এই মেলার আয়োজন করা হয়েছে বলে জানান মেলার অর্গানাইজিং কমিটির সদস্য সচিব মোঃ হাবিব উল্লাহ। তিনি আরও জানান এই মেলায় আরও থাকছে ব্যবসায়ের উপর বিভিন্ন ওয়েবিনার ও লাইভ সেশন যেখানে ব্যবসাকে কিভাবে ডিজিটাল করা যায় ও উন্নতি করা যায়, সেসবের উপর বিস্তর আলোচনা। আরও থাকছে বিভিন্ন ধরনের গেমস ও আরও অনেক অনেক অফার।

এস-ম্যানেজার এর বিজনেস হেড, জনাব আব্দুর রহমান তন্ময় এই ই-প্রেস মিটে উপস্থিত ছিলেন এবং ক্ষুদ্র-মাঝারি ব্যবসা কিভাবে বাংলাদেশের সার্বিক অর্থনীতিতে অবদান রাখছে তা জানান। তিনি বলেন, “এসএমই ব্যবসায়ের এক অনন্য সমাধান হিসেবে এস ম্যানেজার কাজ করে যাচ্ছে অনেকদিন হয়ে গেল। মাত্র এক বছরের মধ্যেই এস ম্যানেজার ৫ লক্ষ ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তার কাছে পৌঁছে গেছে এবং ব্যবসা ব্যবস্থাপনায় সরাসরি ভূমিকা রাখছে। আমরাই ডিজিটাল উদ্যোক্তার সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত এবং ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ীদের জীবনমান উন্নয়নে এমন উদ্যোগে আমরা ভবিষ্যতেও থাকব।”

“ডিজিটাল উদ্যোক্তা মেলা” মূলত আমরাই ডিজিটাল উদ্যোক্তা ও এস ম্যানেজারের একটি উদ্যোগ যেখানে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাগন একই সাথে পাবেন ব্যবসায় বৃদ্ধি ও যোগাযোগ সৃষ্টির মাধ্যম। উল্লেখ্য, এসম্যানেজার আমরাই ডিজিটাল উদ্যোক্তা ফেসবুক গ্রুপটির অন্যতম পৃষ্ঠপোষক।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category