• রবিবার, ২৬ জুন ২০২২, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম
সাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালী রফিক সোনামণি পাঠশালায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদী! নাচোলে বৈদ্যুতিক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে তানোরে গৃহবধূকে নিয়ে উধাও স্কুল পড়ুয়া ছাত্র মারুফ ভুরুঙ্গামারীতে স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাচোলে আওয়ামী লীগের পৃথক পৃথক আনন্দ র্যালি অনুষ্ঠিত। প্রধানমন্ত্রীকে দেখতে এসেছেন পদ্মা সেতুতে জমি দেওয়া শরিতুন চাঁপাইনবাবগঞ্জে ঈদ আনন্দের মতো করে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন সাপাহারে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আনন্দ র‍্যালীতে হাজারো মানুষের ঢল

ওভিসি শ্যুটিংয়ে মডেল নাবিলা নওরীণ রাজশাহীতে

Reporter Name / ৭৬ Time View
Update : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

বেশ কিছু কনজ্যুমান প্রডাক্টের প্রমোশনালের জন্য বিশেষ ওভিসি নির্মাণ শ্যুটিংয়ে গ্রীণসিটি রাজশাহীতে আসছেন মডেল কন্যা নাবিলা নওরীণ। তরুণ চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশ ‘আদর্শ গ্রæপ’র কনজ্যুমান আইটেমের জন্য এ ওভিসি নির্মাণ করছেন।
রাজশাহী মহানগরীর একটি অভিজাত বাসভবনে ওভিসি শ্যুটিং আগামী ৩১ মার্চ বৃহস্পতিবার সারাদিন অনুষ্ঠিত হবে। এ ওভিসি’র শ্যুটিংয়ে মডেল নাবিলা নওরীণ ছাড়াও রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নবীন মডেল শম্পা সালওয়া, আশামনি, রুবাবা তাবাস্সুম ও ঊর্মিলা ঊর্মি অংশগ্রহন করছেন। সুনামধন্য শিল্পপ্রতিষ্ঠান আদর্শ গ্রæপ সম্প্রতি ‘রেহানা খাঁটি সরিষার তেল’, ‘রেহানা ফার্টিফাইড সয়াবিন তেল’, ‘রেহানা অ্যান্টিব্যাকটেরিয়াল হ্যান্ডওয়াস’, ‘রেহানা অ্যান্টিব্যাকটেরিয়াল ডিশওয়াশিং লিক্যুইড’, ‘রেহানা ডিসইনফেকট্যান্ট সারফেস ক্লিনার’, ‘রেহানা পাওয়ার প্লাস টয়লেট ক্লিনার’, ‘রেহানা পাওয়ার হোয়াইট সিনথেটিক ডিটারজেন্ট পাউডার’, ‘রেহানা লেমন ডিটারজেন্ট পাউডার’, ‘রেহানা সুপ্রীম ফেব্রিক হোয়াইটনার’, ‘রেহানা ন্যাচেরাল কেয়ার’, ‘রেহানা নিউট্রিটিপ সল্যুসন’ ইত্যাদি পণ্য বাজারজাত করেছে।
আদর্শ গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো: সাদিকুল ইসলাম জানান, বাছাইকৃত উন্নতমানের কাঁচামাল ও অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারে আদর্শ গ্রæপ যাবতীয় পণ্য উৎপাদন করছে। তাই আদর্শগ্রæপের সব পণ্য শতভাগ খাঁটি ও ভেজালমুক্ত।
বাংলাদেশের মিডিয়া জগতের মিষ্টি মেয়ে মডেল নাবিলা নওরীণ ৩০ মার্চ সন্ধ্যায় রাজশাহী পৌঁছাবেন, ৩১ মার্চ শ্যুটিং করে আগামী ০১ এপ্রিল শুক্রবার ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ত্যাগ করবেন। মডেল নাবিলা নওরীণ জানান, তরুণ নির্মাতা প্রাচ্য পলাশ ভাইয়ার সেটে কাজ করার ইচ্ছে ছিলো আগে থেকেই। আর শুনেছি, রাজশাহী নাকি অনেক সুন্দর নগরী এবং এখানকার মানুষগুলোও অত্যন্ত মিষ্টি স্বভাবের। তাই আশা করছি, একটা ভালো কাজ উপহার দিতে পারবো।
ওভিসি নির্মাতা প্রাচ্য পলাশ জানান, রাজশাহী অঞ্চলে অনেক শিল্পপ্রতিষ্ঠান গড়ে ওঠেছে। কিন্তু বহু প্রতিষ্ঠান এখনো ব্র্যান্ডিং সার্ভিস না পেয়ে কাংখিত সাফল্য অর্জন করতে পারছে না। আমরা এ সার্ভিসকে আরো বিস্তৃত করতে মডেলসহ শ্যুটিং ইউনিট ঢাকার হওয়া সত্তে¡ও শ্যুটিং করছি রাজশাহীতে।
উল্লেখ্য, ‘আদর্শ গ্রæপ’ এর যাত্রা ১৯৮৬ খ্রীস্টাব্দে শুরু হয়েছিলো ট্রেডিং ব্যবসা ‘আদর্শ ব্রাদার্স ভান্ডার’ দিয়ে এবং বর্তমানে ‘আদর্শ গ্রæপ’র সহযোগী প্রতিষ্ঠান রয়েছে চৌদ্দটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category