• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী মেডিকেলে পরিচালক কতৃক ঔষধ কোম্পানির প্রতিনিধিগণকে লাঞ্চিত ও হেনস্থার প্রতিবাদে নাচোলে মানববন্ধন পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ সাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালী রফিক সোনামণি পাঠশালায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদী! নাচোলে বৈদ্যুতিক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে তানোরে গৃহবধূকে নিয়ে উধাও স্কুল পড়ুয়া ছাত্র মারুফ ভুরুঙ্গামারীতে স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান ঔষধ কোম্পানির প্রতিনিধিকে লাঞ্ছিত ও হেনস্থার প্রতিবাদে নাচোলে মানববন্ধন। প্রধানমন্ত্রীকে দেখতে এসেছেন পদ্মা সেতুতে জমি দেওয়া শরিতুন

রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি ও সাব ইন্সপেক্টর পুরুষ্কার বাঘা থানায়

Reporter Name / ৭৫ Time View
Update : সোমবার, ১৬ মে, ২০২২

সাজ্জাদ মাহমুদ।

রাজশাহী জেলার মাসিক মিটিংয়ে জেলার শ্রেষ্ঠ ওসি সাজ্জাদ হোসেন ও শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর তৈয়ব আলী নির্বাচিত হয়েছে।

সোমবার (১৬ মে ) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) তাদের পৃথকভাবে শ্রেষ্ঠ ওসি ও সাব ইন্সপেক্টর এর সার্টিফিকেটসহ ক্রেস্ট তুলে দেন বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন ও এসআই তৈয়ব আলীর হাতে ।

থানা সূত্রে জানাযায়, সন্ত্রাস দমন, অস্ত্র উদ্ধার ও মাদক প্রতিরোধে আইনশৃংখলার উন্নতি অব্যাহত রাখায় মো. সাজ্জাদ হোসেনকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) পুরস্কার দেয়া হয়। গত ২৭ সেপ্টেম্বর ২০২১ মাসিক কল্যাণ সভায় বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে প্রথম পুরুস্কার পেয়েছেন এবং ২২ ডিসেম্বর ২০২১ দ্বিতীয়
বার জেলার শ্রেষ্ঠ হয়েছেন তিনি। চলতি মাসে তৃতীয় বারের মতো আবারও জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন ওসি সাজ্জাদ হোসেন।

এদিকে বাঘা থানায় যোগদানের পরে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল সহ অভারঅল পারফরম্যান্স উন্নয়নের জন্য থানায় গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছেন সাব-ইন্সপেক্টর মোঃ তৈয়ব আলী। জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম(বার) এর হাত হতে জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে
পুরস্কার পেয়েছেন মোঃ তৈয়ব আলী।

সচেতন নাগরিকরা বলেন , বাঘা থানা এলাকাটি ঘনবসতিপূর্ণ। বাঘা থানায় ২০২১ সালের ৪ জুলাই ওসি হিসেবে মো. সাজ্জাদ হোসেন যোগদান করেছেন। এরপর থেকে আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করেছে। চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় কয়েক কোটি টাকার অবৈধ মাদক ও অস্ত্র।

এছাড়াও যোগদানের পর থেকেই অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও থানার দুইটি পৌরসভা সহ সাতটি ইউনিয়নের সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখছেন। তিনি এবার দিয়ে তৃতীয় বার রাজশাহী জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন সাজু বলেন, থানার সকল পুলিশ অফিসার সহ সদস্যের সহযোগিতায় আমি ও এসআই তৈয়র আলী আজকে জেলার শ্রেষ্ঠ হয়েছি। আমি প্রতিটি দায়িত্ব ন্যায় ও নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করি। আমি ব্যাক্তিগত ভাবে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম(বার) স্যারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category