• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী মেডিকেলে পরিচালক কতৃক ঔষধ কোম্পানির প্রতিনিধিগণকে লাঞ্চিত ও হেনস্থার প্রতিবাদে নাচোলে মানববন্ধন পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ সাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালী রফিক সোনামণি পাঠশালায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদী! নাচোলে বৈদ্যুতিক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে তানোরে গৃহবধূকে নিয়ে উধাও স্কুল পড়ুয়া ছাত্র মারুফ ভুরুঙ্গামারীতে স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান ঔষধ কোম্পানির প্রতিনিধিকে লাঞ্ছিত ও হেনস্থার প্রতিবাদে নাচোলে মানববন্ধন। প্রধানমন্ত্রীকে দেখতে এসেছেন পদ্মা সেতুতে জমি দেওয়া শরিতুন

সিলেটে বন্যার্ত মানুষের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত রেখেছে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশন

Reporter Name / ৬৬ Time View
Update : সোমবার, ২৩ মে, ২০২২

সিলেটে বন্যার্ত মানুষের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত রেখেছে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশন

 

‌সি‌লেট প্রতি‌নি‌ধিঃ

সিলেট-চট্রগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ, আর্ত মানবতার সেবায় নিয়োজিত একটি সামাজিক সংগঠন এর মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়ে বন্ধুত্বের হাত বাড়িয়ে মানবতার সেবায় বন্যার্ত সিলেটবাসীর পাশে চট্টগ্রামবাসীর আর্থিক সহয়োগিতায় রবিবার ২২ মে দ্বিতীয় দিনে সিলেট মহানগরীর দক্ষিণ সুরমার হাজরাই, নতুনবাজার সহ আশপাশ এলাকার ১৬৭(একশত সাতষট্টি) বন্যার্ত গরীব, অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক, মানবতার ফেরিওয়ালা উৎফল বড়ুয়া, যুগ্ম আহবায়ক আব্দুল আলিম আলম, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া, মোঃ আবু জাফর, স্থানীয় সমাজকর্মী রাজু আহম্মদ, সদস্য মো আব্দুল মালেক, সদস্য বিশ্বজিত সরকার, মোহাম্মদ হাবিব,রবিউল হোসেন স্থানীয় সমাজকর্মী রাজু আহমেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

চট্টগ্রাম থেকে যাঁরা এগিয়ে এসে বন্যার্ত সি‌লেটবাসীর পা‌শে দাঁড়া‌লেন চট্টগ্রা‌মের ‌ঐতিহ‌্যবাহী প্রতিষ্ঠান খাদ‌্য জগৎ‌তের নতুন সং‌যোগ পিউ‌রিয়া ফুড লিঃ প‌রিবার, চট্টগ্রা‌মের ঐতিহ‌্যবাহী প্রতিষ্ঠান মি‌ষ্টি জগৎ‌তের সেরা ফুলক‌লি প‌রিবার, দুইশত বছরের ঐতিহ্যবাহী স্বনামধন্য ইস্পাহানি টি লিমিটেড পরিবার, হেলাল আহমেদ খোকন, বি কে এন্টারপ্রাইজ, মহাজনপট্টি, সিলেট, চট্টগ্রা‌মের ঐতিহ্যবাহী প্রাচীনতম প্রতিষ্ঠান মি‌ষ্টি জগৎ‌তে সি‌লে‌টে সর্বপ্রথম আগমনকারী মধুবন প‌রিবার, আব্দুল আলিম (আলম) মিনার এন্ড কোম্পানী, লালদিঘীর পাড়, সিলেট, সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের সন্মানিত উপদেষ্টা ও বি‌শিষ্ট সমাজ সেবক লায়ন উজ্জ্বল কান্তি বড়ুয়া এবং সম্মা‌নিত উপ‌দেষ্টা ও ক‌মিউ‌নিটি টি‌ভি’র প‌রিচালক সরোয়ার আমিন বাবু’র সা‌র্বিক সহ‌যো‌গিতায় দ্বিতীয় দিনের মানবিক কার্যক্রম সম্পন্ন হয়।
গত ২১ মে শনিবার যতরপুর সহ আশপাশ এলাকায় ১০০(একশত) মানবিক উপহার বিতরণের মধ্যদিয়ে মানবিক কার্যক্রম শুরু করা হয়।

 

সিলেটে বন্যায় আমাদের মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে। আমাদের একার পক্ষে সবাইকে সাহায্য করা কখনোই সম্ভব হবেনা। কিন্তু সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসেন তাহলে বানভাসী গরীব, অসহায় মানুষের কষ্ট কিছুটা লাঘব হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category