• রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম
সাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালী রফিক সোনামণি পাঠশালায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদী! নাচোলে বৈদ্যুতিক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে তানোরে গৃহবধূকে নিয়ে উধাও স্কুল পড়ুয়া ছাত্র মারুফ ভুরুঙ্গামারীতে স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাচোলে আওয়ামী লীগের পৃথক পৃথক আনন্দ র্যালি অনুষ্ঠিত। প্রধানমন্ত্রীকে দেখতে এসেছেন পদ্মা সেতুতে জমি দেওয়া শরিতুন চাঁপাইনবাবগঞ্জে ঈদ আনন্দের মতো করে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন সাপাহারে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আনন্দ র‍্যালীতে হাজারো মানুষের ঢল

আবারও নাম পরিবর্তন করলেন নায়িকা মাহি

Reporter Name / ১৬৬ Time View
Update : শনিবার, ১১ জুন, ২০২২
ফের নাম পরিবর্তন করলেন নায়িকা মাহি

আবারও নাম পরিবর্তন করলেন নায়িকা মাহি

নিউজ ডেস্কঃ 

ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার আসল নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় এসে নাম বদলানো যেন একটি স্বাভাবিক ঘটনা। এমনকি ভক্তরা জানতেই পারে না যে নায়িকার আসল নাম কী ছিল। বাংলা চলচ্চিত্রের শুরু থেকেই তারকাদের নাম পাল্টানোর প্রবণতা দেখা যায়। সেই ধারাবাহিকতায় শারমিন আক্তার নিপা চলচ্চিত্রে এসে হয়ে যান মাহিয়া মাহি।

 

সোশ্যাল মিডিয়াতে বেশ সরব তিনি। বিভিন্ন সময় নানান মুহূর্তের ছবি পোস্ট করেন নায়িকা। তবে সম্প্রতি সময়ে প্রায়ই লাইভে আসতে দেখা যাচ্ছে তাকে। মূলত রেস্টুরেন্ট ব্যবসায় নামার পর সেটির প্রচারে লাইভ করেন মাহি। পাশাপাশি রাত-বিরাতে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার মুহূর্তও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি।

 

শুরুতে তার ব্যক্তিগত ফেসবুক আইডির নাম ছিল ‘মাহিয়া শারমিন আক্তার নিপা’। এরপর তিনি ‘মাহিয়া মাহি’ নামেই আইডিটি ব্যবহার করছিলেন। কিন্তু গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিয়ের পর ফেসবুকে নিজের নাম বদলে ‘মাহিয়া সরকার মাহি’ দেন তিনি। অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার’ পদবী যোগ করেন মাহি। সেই নামটিও পরিবর্তন করা হয়েছে। তবে পুরোপুরি নয়, আংশিক। ফেসবুকে নায়িকার নতুন নাম ‘মাহিয়া মাহি সরকার’।

 

1

 

প্রসঙ্গত, রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনো বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটজনতা।

আরটিভি,,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category