• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী মেডিকেলে পরিচালক কতৃক ঔষধ কোম্পানির প্রতিনিধিগণকে লাঞ্চিত ও হেনস্থার প্রতিবাদে নাচোলে মানববন্ধন পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ সাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালী রফিক সোনামণি পাঠশালায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদী! নাচোলে বৈদ্যুতিক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে তানোরে গৃহবধূকে নিয়ে উধাও স্কুল পড়ুয়া ছাত্র মারুফ ভুরুঙ্গামারীতে স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান ঔষধ কোম্পানির প্রতিনিধিকে লাঞ্ছিত ও হেনস্থার প্রতিবাদে নাচোলে মানববন্ধন। প্রধানমন্ত্রীকে দেখতে এসেছেন পদ্মা সেতুতে জমি দেওয়া শরিতুন

চট্টগ্রামে সুপ্রিয় মানবাতাবাদী কবি বিবি ফাতেমার বাবাকে “আলোকিত বাবা “সম্মাননায় ভূষিত

Reporter Name / ৯৯ Time View
Update : রবিবার, ১৯ জুন, ২০২২

চট্টগ্রামে সুপ্রিয় মানবাতাবাদী কবি বিবি ফাতেমার বাবাকে “আলোকিত বাবা “সম্মাননায় ভূষিত

 

চট্টগ্রাম ব্যুরো প্রধান, তহিদুল ইসলাম রাসেলঃ

 

 

”বাবা হচ্ছে সন্তানের প্রাণ যার অবদান অনস্বীকার্য”

দেশচিন্তা আয়োজনে আলোকিত বাবা সম্মাননা আজ ১৯ জুন রবিবার বিকেল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমীর আর্ট গ্যালারি হলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নাট্যজন ও সাংবাদিক সজল চৌধুরী সভাপতিত্বে উদ্ভোধক ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, সাতকানিয়া পৌর মেয়র ও চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবয়ের, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট বাসন্তী প্রভা পালিত, সাবেক ছাত্রনেতা ও কলামিস্ট লায়ন এ কে জাহেদ চৌধুরী, বঙ্গবন্ধু মহিলা পরিষদ চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক জীবন আরা বেগম। আলোকিত বাবারা হলেন মাষ্টার আব্দুল মাবুদ (সাতকানিয়া), মরহুম হাজী ছালেহ আহমদ খলীফা (পটিয়া), আব্দুল গোফরান (নোয়াখালী), মরহুম খোরশেদুল হক চৌধুরী (ফটিকছড়ি), মরহুম শামশুল আলম (পটিয়া), পণ্ডিত নিরোধ বরন (পটিয়া)।

দেশচিন্তা সম্পাদক ইমরান সোহেলের তত্বাবধানে ও ললিতকলা একাডেমীর পরিচালক সুপর্ণা মুৎসুদ্দির সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলোকচিত্রী ওচমান জাহাঙ্গীর, ডাঃ লায়ন বরুণ কুমার আচার্য্য, আসিফ ইকবাল, কবি বিবি ফাতেমা, জামাল, বিবি আয়েশা, জাফর প্রমুখ। গান পরিবেশন করেন গণসংগীত শিল্পী হানিফুল ইসলাম চৌধুরী, উষ্মী তালুকদার, চয়ন বড়ুয়া, আবৃত্তি করেন হামিদ হোসাইন, নৃত্য পরিবেশন করেন পারমিতা কর বৃষ্টি, ঐশী, গৌরী ললিতকলা একাডেমীর শিল্পীবৃন্দ বৃন্দ আবৃত্তি করেন।
বক্তারা বলেন বাবা হচ্ছে সন্তানের প্রাণ যার অবদান অনস্বীকার্য। পৃথিবীতে মা-বাবা হলো সন্তানের প্রাণ। তাদের অবদান না থাকলে কখনোই সন্তানের ভবিষ্যৎ ভালো হত না। একটি পরিবারের উজ্জ্বল আলোকিত করেন মা-বাবারা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category