• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম
রাজসম্মান-ধন সব ছেড়ে ভালোবাসার মানুষকে বিয়ে রংপুর জেলা প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফেরত পেল পরিবার নাচোলে বিদ্যুৎ এর ৪০০/১৩২ কেভির সাবস্টেশন নির্মানের ফলে জলাবদ্ধতা সৃষ্টি, প্রতিকার চেয়ে ইউএনও বরাবার আবেদন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ নাচোলে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৮১ হাজার টাকা। নোয়াখালীতে অবৈধ সিএনজি-রিকশা স্ট্যান্ড উচ্ছেদ করায় ২ আনসার সদস্যকে ছুরিকাঘাত করেছে চাঁদাবাজরা গোমস্তাপুরে চেয়ারম্যান পদে ২ জন ও সদস্য পদে ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার  গোমস্তাপুর বিভিন্ন সম্প্রদায়ের সম্প্রীতি সভা অনুষ্ঠিত গোমস্তাপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন ৩ ইউপি সদস্য 



জঙ্গলে প্রেমিকের লাশ, রাতভর পাহারায় প্রেমিকা

Reporter Name / ৩১ Time View
Update : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০



মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের এওলাছড়া পানপুঞ্জির পাশে নোম্যান্সল্যান্ড জঙ্গলে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে প্রেমিক। আর রাতভর সেই লাশ পাহারা দেয় প্রেমিকা।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

কিশোরী প্রেমিকা এনি আক্তার ও স্থানীয় এলাকাবাসী জানান, শুক্রবার রাতে পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে শিপন মালাকার তার প্রেমিকাকে নিয়ে এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে ঘুরতে যায়। ঘুরাঘুরির এক পর্যায়ে রাত আনুমানিক ১২টার দিকে পরনের গেঞ্জি দিয়ে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সারারাত লাশের পাশেই বসে ছিল সঙ্গে থাকা তার প্রেমিকা। সকালে ঘটনাটি অভিভাবকদের জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন এলাকাবাসী জানান, পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে শিপন মালাকার (১৮) তার প্রেমিকা একই ইউনিয়নে কানিকিয়ারি গ্রামের মাহমুদ আলীর মেয়ে এনি আক্তারকে (১৪) নিয়ে এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে ঘোরার নাম করে ওই জঙ্গল দিয়ে ভারত পালিয়ে যাওয়ার চেষ্ঠা করেছিল। কিন্তু ব্যর্থ হওয়ায় প্রেমিক কোনও উপায়ান্তু না দেখে আত্মহত্যার পথ বেঁচে নেয় বলে তাদের ধারণা।

কুলাউড়া থানার এসআই মাহসীন তালুকদার জানান, পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে শিপন মালাকার তার প্রেমিকাকে নিয়ে এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে ঘুরতে যায়। ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় লাশের পাশে পাহারারত অবস্থায় এনি আক্তার নামে এক কিশোরীকে পাওয়া যায়। প্রাথমিকভাবে ঘটনাটি প্রেমঘটিত বলেই ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর আসল রহস্য উদঘাটিত হবে।

লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন কর্মধা ইউপি চেয়ারম্যান এমএ রহমান আতিক, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান (হাসনাইন), ইউপি সদস্য সিলভেস্টার পাঠান, হাজী মাকসুদ আলী, আব্দুল মনাফ প্রমুখ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category