আমতলা বন্ধু গ্রুপ আয়োজিত ব্যাডমিন্টন ফাইনাল খেলা

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

শাহাদাত হোসেন,গোমস্তাপুর:
আমতলা বন্ধু গ্রুপ আয়োজিত ব্যাডমিন্টন ফাইনাল খেলা 2018 -19। নতুন বছরের নতুন দিন প্রথম দিনেই শুক্রবার এবং এই শুক্রবারেই অনুষ্ঠিত হয় আমতলা বন্ধু গ্রুপের আয়োজনে ব্যাডমিন্টন ফাইনাল খেলা। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহা: মাহাতাব উদ্দিন প্রভাষক, রাজশাহী মহিলা কলেজ, রাজশাহী । সভাপতি জনাব মোঃ আতিকুল ইসলাম আতিক ,আমতলা বন্ধু গ্রুপ । জনাব মোঃ আব্দুল কাদের টি আই চাঁপাইনবাবগঞ্জ নবাবগঞ্জ , বাঙ্গাবাড়ী অজগরা । জনাব মোঃ হান্নান ডাক্তার, বাঙ্গাবাড়ি অজগরা। আরো উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ গন ।
আমতলা বন্ধু গ্রুপ ব্যাডমিন্টন ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেছে তারা হল,
ভোরের আলো এবং সন্ধ্যার বাতি
দুই দলের মধ্যে বিজয়ী দল হচ্ছে সন্ধ্যার বাতি।
ভোরের আলোকে 2-1 গেমে হারিয়ে বিজয়ী হিসেবে ঘোষিত হয়। তাদের দলীয় নেতা মোহাম্মদ সৈয়ব আক্তারকে ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে ঘোষণা করা হয় । তাকে ম্যান অব দ্যা ম্যাচ এর ট্রফি দেওয়া হয় । প্রধান অতিথি ও সভাপতি কর্তৃক উইনার ট্রফি তাদের হাতে তুলে দেওয়া হয় । এবং ভোরের আলো পরাজিত হলেও তাদের কেউ কিন্তু ট্রফি তুলে দেওয়া হয় ভোরের আলোর দলনেতা মোঃ রহমত আলী তাকে ম্যান অব দ্যা সিরিজ হিসেবে ঘোষিত করা হয় । তাকে ম্যান অব দ্যা সিরিজ এর ট্রফি তার হাতে তুলে দেওয়া হয় ।
খেলা শেষে সংক্ষিপ্ত আকারে আলোচনা করেছেন মোহাম্মদ কাদের এবং মোহাম্মদ হান্নান ডাক্তার, মোহাম্মদ মশিউর রহমান , সৌজন্যে আস্থা লিমিটেড।
প্রধান অতিথি মোঃ মাহাতাব উদ্দিন প্রভাষক , মোঃ মাহাতাব উদ্দিন বলেন মাদক থেকে দূরে থাকি মাদক মুক্ত সমাজ গড়ি তাহলে আমাদের সমাজে সুখ শান্তি বিরাজ করবে। তিনি অত্যন্ত খুশি হয়েছেন । যে তার নিজ এলাকায় এমন একটি বন্ধু গ্রুপ তৈরি হয়েছে যা এরকম একটা ব্যয়বহুল খেলার আয়োজন করেছে। তিনি আরো বলেন যেকোনো প্রয়োজনে বন্ধু গ্রুপের পাশে থাকবেন বন্ধু গ্রুপ একটি সামাজিক গ্রুপ। তার যেকোনো পরামর্শের জন্য তার দোয়ার সবসময়ই বন্ধু গ্রুপের জন্য খোলা থাকবে।
জনাব মোঃ আতিকুল ইসলাম সভাপতি আমতলা বন্ধু গ্রুপ। আতিকুল ইসলাম বলেন , আমাদের এই বন্ধু গ্রুপের আয়োজন মূলত মাদক থেকে দূরে থাকার জন্যই আমরা যদি খেলাধুলার মধ্যে নিজেকে বিনোদনের মধ্যে রাখতে পারি । তাহলে আমাদের ই এই সমাজ সুশীলভাবে গঠিত হবে। আমরা খেলার ভিতর থাকলে কোন ছেলেই মাদকাসক্ত হবে না। “মাদক মুক্ত সমাজ গড়ি বিনোদনের মধ্যে জীবন গড়ি”
সৌজন্যে : আস্থা ম্যানেজমেন্ট লিমিটেড, বাঙ্গাবাড়ী শাখা‌‌‍‍‍।