শার্শা উপজেলা আঃলীগের সাধারন সম্পাদকের সুস্থতা কামনায় সকল মসজিদে দোয়া

Salim Salim

Taj

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

মোঃ সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ শার্শা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ,বেনাপোল-গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও বেনাপোল মদিনাতুল উলুম সিনিয়র দাখিল মাদ্রাসার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুরুজ্জামানের দ্রুত সুস্থতা কামনা করে বেনাপোলে মসজিদে মসজিদে জুম্মা নামাজের শেষে ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৮ জানুয়ারী জুম্মা নামাজের পর শার্শা উপজেলার বিভিন্ন মসজিদ ,মাদ্রাসা,এতিমখানা, সীমান্ত প্রেসক্লাব বেনাপোল,বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান অনলাইন গ্রুপ আলহাজ্ব নুরুজ্জামানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করা হয়৷ প্রতিটি মসজিদের দায়িত্বপ্রাপ্ত ইমাম এ দোয়া পরিচালনা করেন।

উল্লেখ্য আলহাজ্ব নুরুজ্জামান অসুস্থ অবস্থায় বর্তমানে ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার ৭ জানুয়ারী দুপুরে অসুস্থবোধ করায় নিজেই হাসপাতালে যান। ডাক্তার তাকে দেখার জন্য বেডে যাওয়ার কথা বললে তিনি হঠাৎ পড়ে যান। সেখানেই নুরুজ্জামানের হার্ট অ্যাটাক হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে লাইফ সাপোর্ট এ আছেন।