আজ বুধবার, ১৫ Jul ২০২০, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
«» রেল প্রকল্প চুক্তি থেকে ভারতকে বাদ দিল ইরান «» সারাদেশে ভোক্তা অধিদপ্তরের অভিযান :১৫৫ টি প্রতিষ্ঠানকে ৯ লক্ষ ৯৯ হাজার ১ শত টাকা জরিমানা «» মসলা জাতীয় পণ্য সহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান , ১৫৫ টি প্রতিষ্ঠানকে ৯ লক্ষ ৯৯ হাজার ১ শত টাকা জরিমানা «» শিবগঞ্জে প্রতিপক্ষের ককটেল বিষ্ফোরণে যুবক নিহত ॥ আটক-৬ «» নাচোলে মাস্ক না পরে ঘুরে বেড়ার অপরাধে ৯ জনকে জরিমানা «» রাজশাহীর গোদাগাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ:আহত ৬ «» বেনাপোল পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক-১ «» গোমস্তাপুর থানার ওসির বিরুদ্ধে স্বরাষ্ট্র সচিবের নিকট জনপ্রতিনিধির লিখিত অভিযোগ
Smiley face

নাচোলে সাদা মনের মানুষ দবির সরকার

নাচোল সংবাদদাতা:
মানুষ মানুষের জন্য।কথাটি প্রতিটি মানুষের কাছে সুপরিচিত হলে অনেকের সৌভাগ্য হয়না এমন মানুষের প্রতি শ্রদ্ধা নিবেদন করার। একজন জনপ্রতিনিধি জনগণের টাকা নিয়েই জনগনকে দিয়ে থাকে। কিন্তু এমন কিছু মানুষ রয়েছে যারা নিজে কষ্ট করে অন্যের উপকার করে থাকে।
তেমনি একটি মানুষ চাপাই নবাবগন্জ জেলার নাচোল উপজেলার ফতেপুর ইউপির পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত :আ:লতিফ মন্ডলের ছেলে মো:দবির উদ্দিন সরকার (72)। যার মাএ 15 বিঘা জমির মধ্যেই 7 বিঘা মির্জাপুর সরকারি প্রথমিক বিদ্যালয়,মির্জাপুর উচ্চ বিদ্যালয়,মির্জাপুর কলেজ, মির্জাপুর জামে মসজিদ ও ক্লাবে জমি দান করেছেন। শুধু তাই নয় সে একজন গাছ প্রেমিকও বটে।

প্রতিটি প্রতিষ্ঠানে বিভিন্ন প্রকার ফলজ,বনজ, ওষুধি সহ ফুলের চারা রোপন করে সেগুলো কে পরিচর্যা করে থাকে। তার কাছে জানতে চাইলে সে বলে -প্রতিটা ছাত্র / ছাএী যেন আমার সন্তানের মতো। তারা যাতে মনোরম পরিবেশে পড়াশুনা করতে পারে এজন্যই আমি গাছগুলো লাগিয়ে থাকি। আমার একটি মাএ চাওয়া প্রতিটি শিশু সুশিক্ষায় শিক্ষিত হোক ।

তবে দুঃখজনক হলেও সত্যি এইসব মানুষকে আমরা কখনো মূলায়ন করতে শিখলাম না। যেসব প্রতিষ্ঠান গুলো আজ মাথা উচু করে দাড়িয়ে আছে সেইসব প্রতিষ্ঠানে সামান্যতম সন্মান নেই তার। নেই কোনো অনুষ্ঠানে দাওয়াত।

এছাড়াও দির্ঘদিন তিনি অসুস্থ থাকার পরও একটিবার তার পাশে কেউ এসে দাড়াইনি।
তাই আসুন আমরা সেইসব সাদামনের মানুষগুলোকে সন্মান জানাই।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!