ভোলাহাটে নতুন ভব‌নে নিরাময় ক্ল‌ি‌নিকের শুভ উদ্ধ‌োধন

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ ভোলাহাটে নিরাময় ক্লিনিকের নতুন ভবনের উদ্ধোধন ও ফ্রি ক্যাম্প এবং করোনা প্রতিরোধ ও প্রতিকার বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ জানুয়ারী শুক্রবার সকাল ১০ টার দিকে মেডিকেল মোড়স্থ নিরাময় ক্লিনিক চত্বরে মিসেস মনসুরা আহমেদের সভাপতিত্বে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, আ.লীগ ভোলাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইয়াশিন আলী শাহ, জেলা শাখার সহ-সভাপতি আব্দুল খালেক, জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান ও হোসনে আরা পাখি, বিএমডিএ উচ্চতর উপ-সহকারী প্রকৌশলী এ.কে.এম আব্দুল মঈন, ডাঃ জেভিন ফেরদৌসী ইসলাম মুনিরা, ডাঃ সাজিদ হাফিজ, ডাঃ জি.এইচ. খান, ডাঃ সাফিউল আলম শুভ, ডাঃ শামিম হোসেন, ভোলাহাট মোহবুল্লাহ কলেজের অধ্যক্ষ রহমত আলী, ভোলাহাট কলেজের অধ্যক্ষ মাসুদ রানা, অবসরপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক মতিউর রহমান, কলেজমোড় দোকন মালিক কমিটির সভাপতি আফরাজুল হক বাবু, বিশিষ্ট ব্যবসায়ী রাফিজুল ইসলাম ডাব্লুরসহ অন্যরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, নিরাময় ক্লিনিকের নির্বাহী পরিচালক প্রকৌশলী এম,এম আল মামুন পথিক।

উল্লেখ্য দিনব্যাপী ফ্রি ক্যাম্পিং সেবা অনুষ্ঠিত হয় এবং এলাকার জনসাধারণ চিকিৎসা নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেন।নিরাময় ক্লিনিকের নির্বাহী পরিচালক আল মামুন পথিক বলেন আমি সেবা করতে এসেছি ও ভোলাহাটের সকল মানুষের সহযোগিতা কামনা করছি।