বেগম রোকেয়া দিবসে সোনাগাজীতে জয়িতাদের সংবর্ধনা

প্রকাশিত: ২:১৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯

 

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী)

“নারী পুরুষ সমতা রুখতে পারে সহিংসতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবসে সোনাগাজীতে জয়িতাদের সংবর্ধণা দেওয়া হয় ।

সোনাগাজী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার অজিত দেবের সভাপতিত্ব ও মাষ্টার বেলাল হোসাইনের সঞ্চলনায় সোমবার সকালে সোনাগাজী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।

বিশেষ অতিথি ছিলেন- সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নারগিস আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, আমিরাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির প্রমুখ।

এইসময় শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে গুলশান আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য ভুমিকা রাখায় খোদেজা খানম, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে জীবন শুরু করা মনোজা খাতুন, সাফল্য অর্জন কারী জননী (রত্নগর্ভ মা) রোকেয়া বেগম ও অর্থনৈতিকভাবে সফলতা অর্জনকারী নারী হিসেবে খাদিজা পারভীনকে সংবর্ধনা দেয়া হয়।

Smiley face