• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি শিবগঞ্জ থানার চৌধুরী জোবায়ের, এসপির দিকনির্দেশনা মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গ্রেফতার, প্রতিবাদে বিক্ষোভ নাচোলে সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজসেবা কর্মী শামীম রেজার ঝুলন্ত লাশ উদ্ধার। বাগমারা’য় মধুমাসে বাজারে দেখা মিলেছে, রসালো লিচু ও তালশাঁস বাগমারা’য় মধুমাসে বাজারে দেখা মিলেছে, রসালো লিচু ও তালশাঁস বড়লেখায় ২৩ মোটরসাইকেল আরোহীর জরিমানা বাগমারা’য় পুলিশে’র অভিযানে ৯ জন জুয়াড়ী সহ ১১ জন আটক বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন রহনপুর পুনর্ভবা মহানন্দা আইডিয়াল কলেজ অধ্যক্ষকে সংবর্ধনা গোমস্তাপুরে ২৪ প্রহর তিনদিন ব্যাপী হরিনাম যজ্ঞানুষ্ঠান পালিত।

দুর্বল নেটওয়ার্ক ও ইন্টারনেটে ধীরগতি নিয়ে হাইকোর্টে রিট

Reporter Name / ১০২ Time View
Update : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

মোবাইল ফোনের দুর্বল নেটওয়ার্ক ও ইন্টারনেটের ধীর গতি সমস্যার সমাধান করে মানসম্মত নেটওয়ার্ক ব্যবস্থা নিশ্চিতেব কর্তৃপক্ষের নিস্ক্রিয়তা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করা হয়েছে।

হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় মঙ্গলবার মুঠোফোন গ্রাহক এসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদ, সাংবাদিক মেহেদী হাসান ডালিম এবং সুপ্রিম কোর্টের আইনজীবী মো. রাশিদুল হাসানের পক্ষে অ্যাডভোকেট ইশরাত হাসান রিটটি করেছেন। এই রিটে দেশের গ্রাহকদের আন্তর্জাতিক ভাবে স্বীকৃত ইন্টারনেট গতির সেবা দিতে নির্দেশনা চাওয়া হয়েছে। তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব, বিটিআরসি’র চেয়ারম্যান এবং দেশের মোবাইল অপারেটরগুলোর প্রধান নির্বাহীকে রিটে বিবাদী করা হয়েছে।

এই রিটে বলা হয়েছে যে, ‘মোবাইল ফোনের দুর্বল নেটওয়ার্ক ও ইন্টারনেটের ধীর গতির কারণে গ্রাহকরা মারাত্মক ভোগান্তিতে পড়ছেন। আর গ্রাহকের কাছ থেকে যে পরিমাণ খরচ নেয়া হয় সে তুলনায় মোবাইল ফোন অপারেটরদের সেবার মান হতাশাজনক। দেশে মোবাইল ফোন ও ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা দ্রত বৃদ্ধি পেলেও মোবাইল ফোন অপারেটররা সে অনুযায়ী সেবার মান উন্নয়ন করেনি। তাই এর প্রতিকার চেয়ে রিটটি করা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category