• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোল সমাজসেবা অফিসের কর্মী শামীমের লাশ দাফন সম্পন্ন মডেল প্রেসক্লাব পাবনা’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হল উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে চাঁপাইনবাবগঞ্জে বিএনপির আহবায়ক কমিটি থেকে তৃর্ণমূলের ৬১ জন নেতাকর্মীর পদত্যাগ সাপাহারে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার : আটক-২ চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি শিবগঞ্জ থানার চৌধুরী জোবায়ের, এসপির দিকনির্দেশনা মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গ্রেফতার, প্রতিবাদে বিক্ষোভ নাচোলে সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজসেবা কর্মী শামীম রেজার ঝুলন্ত লাশ উদ্ধার। বাগমারা’য় মধুমাসে বাজারে দেখা মিলেছে, রসালো লিচু ও তালশাঁস বাগমারা’য় মধুমাসে বাজারে দেখা মিলেছে, রসালো লিচু ও তালশাঁস বড়লেখায় ২৩ মোটরসাইকেল আরোহীর জরিমানা

নাগরপুরে সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

Reporter Name / ৫৩ Time View
Update : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

মোঃ আব্দুর রাজ্জাক রাজা
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার নাগরপুর-বারিন্দা-মির্জাপুর (জেড ৪০০৮) সড়কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) বিকালে নাগরপুরের বটতলায় এ উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।
জেলা সড়ক ও জনপথ অফিস সূত্র বলছে, এ রাস্তার রক্ষণাবেক্ষণ কাজের চুক্তিমূল্য ধরা হয়েছে ৩১ কোটি ৪৭ লাখ ৫০ হাজার ৫৩১ টাকা। এ কাজের বাস্তবায়নে রয়েছে সড়ক ও জনপথ বিভাগ টাঙ্গাইল ও এর নির্মাণ কাজ সম্পন্ন করবে ঠিকাদারী প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স।
ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন- সড়ক ও জনপথ বিভাগ টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মো.মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, উপজেলা প্রকৌশলী মাহবুবুর রহমান, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.শাহীদুল ইসলাম অপু, শেখ শামসুল আলম,বাজার বনিক সমিতির আহবায়ক মো.হাবিবুর রহমান লিটন প্রমুখ।
এর আগে সকালে উপজেলার সিংজোড়ায় এলজিইডি’র অধিনে ভারড়া টু সলিমাবাদ রাস্তার সংস্কার কাজের ভিত্তির প্রস্তর স্থাপন করেন তিনি। এ রাস্তার কাজের চুক্তিমূল্য ধরা হয়েছে ৪ কোটি ৩৩ লক্ষ ৪৮ হাজার ৯৮৭ টাকা।এ কাজের বাস্তবায়নে রয়েছে উপজেলা এলজিইডি অফিস ও এর নির্মাণ কাজ সম্পন্ন করবে গোপালপুরের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মজিবুর রহমান এন্ড অবনী এন্টারপ্রাইজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category