চিরচেনা সেই অফিস, সেই চেয়ারে এসে বসলেন সাবেক এসপি মোজাহিদুল ইসলাম

Rubel Rubel

Islam

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন করেছেন, জেলার সাবেক পুলিশ সুপার ও রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম (বার)।

২৭ জানুয়ারি বুধবার দুপুরে রাজশাহী থেকে আম্র কাননে ঘেরা পুলিশ সুপার কার্যালয়ে আসেন মোজাহিদুল ইসলাম। সেখানে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাকে বরণ করেন অফিসারবৃন্দ। এরপর পুলিশের একটি চৌকস দল সালাম জানান অতিরিক্ত ডিআইজি মোজাহিদুল ইসলামকে। তিনি সালাম গ্রহণ করেন। সবশেষে এসপি অফিসের সুসজ্জিত বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন এবং পুলিশ সুপারসহ অফিসারদের দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন মোজাহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার কুদরত ই খুদা পলাশ, শিক্ষা নবিস সহকারী পুলিশ সুপার মো. খলিলুর রহমান খলিল।

আরও উপস্থিত ছিলেন, ডিবি ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার, ওসি সদর থানা মোজাফফর হোসেন, ওসি তদন্ত কবির হোসেন, ওসি অপারেশন মিন্টু রহমান, ডিবিসহ অন্যরা।

চিরচেনা সেই অফিস, সেই চেয়ারে এসে বসলেন। তবে হ্যাঁ এবার এসপি হিসেবে নয় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) হিসেবে বসলেন। এ এক অকল্পনীয়কে জয় করার গল্প।

সে সফল ও চাঁপাইনবাবগঞ্জের সকলের প্রিয় পাত্র মানুষটির নাম টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম (বার)। তার বহু অবদান চাঁপাইনবাবগঞ্জের মানুষ মনে রাখবেন। – কপোত নবী।