আর একদিন পর রহনপুর পৌরসভা নির্বাচন | প্রচারণার শেষ দিনে নৌকার গণসংযোগ

প্রকাশিত: ১২:৪২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

আর একদিন পর রহনপুর পৌরসভা নির্বাচন | প্রচারণার শেষ দিনে নৌকার গণসংযোগ

 

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আর এক দিন পর ৩০ জানুয়ারি শনিবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার নির্বাচন। এরই মধ্যে প্রার্থীরা বৃহস্পতিবার প্রচারণার শেষ দিন ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

 

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে এবং গোলাম রাব্বানী বিশ্বাস কে জেতাতে গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন।

 

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাকিনা খাতুন পারুল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হালিমা খাতুনসহ স্থানীয় মহিলা আ.লীগের নেতৃবৃন্দ। আরও অংশ নেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ সম্পাদক কামরুল হাসান লিংকন, সদস্য শহিদুল সরকার।

 

মিছিল ও গণসংযোগে অংশ নেন, জেলা যুবলীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী আলহাজ্ব সামিউল হক লিটন।

 

সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, গোমস্তাপুর উপজেলা যুব লীগের সভাপতি রাসিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগারসহ পৌর ও ওর্য়াড যুব লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ ছাড়াও জেলা কৃষক লীগের সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুল এর নেতৃত্বে প্রচারণায় অংশ নেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, সহ-সভাপতি মহান্ত মহারাজ ক্ষীতিস চন্দ্র আচারী, গোমস্তাপুর উপজেলা কৃষক লীগ সভাপতি ও রহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাফি আনসারি, রহনপুর পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক সিপার আহম্মেদসহ স্থানীয় কৃষক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।- কপোত নবী।