চাঁপাইনবাবগঞ্জের গনকা-বিদিরপুরে আবার ককটেল বিস্ফোরণ,গুরুতর আহত ২

Rubel Rubel

Islam

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২১

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গনকা বিদির পুর এলাকায় ককটেল নিয়ে খেলা করার সময়, বিষ্ফোরিত হয়ে একজন শিশু একজন কিশোরী মোট ২জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৫টায় গণকা বিদিরপুরের মইনুদ্দিন মার্কেটের প্বার্শে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলো গনকা বিদির পুর এলাকার আশরাফুল হক (বাবু) র দুই মেয়ে মারিয়া (৪) ও অন্যজন মায়া (১১)।

আহত দুজনের মা জানায়, আমার মেয়েদেরকে আমি সাজিয়ে দিই। তারা বাড়ি থেকে খেলা করার উদ্দেশ্যে রওনা হয়। পরে তারা লাল রংয়ের একটি বস্তু পেয়ে খেলা করছিলো। হাঠাৎ বস্তুটা হাত থেকে মাটিতে জোর করে পড়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বিগত কয়েকদিন থেকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে, আলীনগর হতে বিদিরপুর এলাকায় বেশ কয়েকবার ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। কে বা কাহারা এ ককটেল রেখে গেছে বলা মুশকিল। উল্লেখিত এলাকায় তল্লাসি চালানো হবে বলে জানায় ওসি মোজাফফর হোসেন।

চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতালে নিয়ে আনলে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। একজনের অবস্থা মারাত্মক বলেও জানান তিনি।