• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম
মডেল প্রেসক্লাব পাবনা’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হল উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে চাঁপাইনবাবগঞ্জে বিএনপির আহবায়ক কমিটি থেকে তৃর্ণমূলের ৬১ জন নেতাকর্মীর পদত্যাগ সাপাহারে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার : আটক-২ চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি শিবগঞ্জ থানার চৌধুরী জোবায়ের, এসপির দিকনির্দেশনা মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গ্রেফতার, প্রতিবাদে বিক্ষোভ নাচোলে সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজসেবা কর্মী শামীম রেজার ঝুলন্ত লাশ উদ্ধার। বাগমারা’য় মধুমাসে বাজারে দেখা মিলেছে, রসালো লিচু ও তালশাঁস বাগমারা’য় মধুমাসে বাজারে দেখা মিলেছে, রসালো লিচু ও তালশাঁস বড়লেখায় ২৩ মোটরসাইকেল আরোহীর জরিমানা বাগমারা’য় পুলিশে’র অভিযানে ৯ জন জুয়াড়ী সহ ১১ জন আটক

চাঁপাইনবাবগঞ্জের গনকা-বিদিরপুরে আবার ককটেল বিস্ফোরণ,গুরুতর আহত ২

Reporter Name / ৬৮ Time View
Update : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গনকা বিদির পুর এলাকায় ককটেল নিয়ে খেলা করার সময়, বিষ্ফোরিত হয়ে একজন শিশু একজন কিশোরী মোট ২জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৫টায় গণকা বিদিরপুরের মইনুদ্দিন মার্কেটের প্বার্শে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলো গনকা বিদির পুর এলাকার আশরাফুল হক (বাবু) র দুই মেয়ে মারিয়া (৪) ও অন্যজন মায়া (১১)।

আহত দুজনের মা জানায়, আমার মেয়েদেরকে আমি সাজিয়ে দিই। তারা বাড়ি থেকে খেলা করার উদ্দেশ্যে রওনা হয়। পরে তারা লাল রংয়ের একটি বস্তু পেয়ে খেলা করছিলো। হাঠাৎ বস্তুটা হাত থেকে মাটিতে জোর করে পড়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বিগত কয়েকদিন থেকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে, আলীনগর হতে বিদিরপুর এলাকায় বেশ কয়েকবার ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। কে বা কাহারা এ ককটেল রেখে গেছে বলা মুশকিল। উল্লেখিত এলাকায় তল্লাসি চালানো হবে বলে জানায় ওসি মোজাফফর হোসেন।

চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতালে নিয়ে আনলে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। একজনের অবস্থা মারাত্মক বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category