মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

Zarif Zarif

Hossain

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে ১৪ ফেব্রুয়ারী। শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম এর উন্নয়ন পরিকল্পনা উপস্থাপন উপলক্ষে সংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জানুয়ারী) বিকেল সাড়ে ৩টায় শিবগঞ্জ উপজেলা ডাক বাংলোতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মুনিরুল ইসলাম বলেন শিবগঞ্জ পৌরসভাকে জন-বান্ধব করে তুলবো। উন্নয়নের বিষয়ে বলেন; পরিকল্পনা মাফিক প্রকল্প গ্রহন,ড্রেনেজ ব্যবস্হা উন্নয়ন করণ,স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণ,যানবাহনের দূর্ভোগ কমাতে বাস স্টান্ডের ব্যবস্থা,
পৌরবাসির বাড়ি নির্মাণে যথাযথ ভাবে নকশা অনুমদোন,পৌর নাগরিকের চাহিদা অনুযায়ী কমিউনিটি সেন্টার স্থাপন, সু-সম্মত পানির ব্যবস্থা,পৌর সভার কারিগরি শিক্ষা বিস্তার লক্ষে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠা স্থাপন করা।

তিনি উন্নয়নের বিষয়ে আরোও বলেন; পৌরসভায় পরিছন্নতা কর্মী বাড়িয়ে পরিছন্ন পৌর এলাকা গড়ে তুলা,বর্জ শোধনাগার নির্মাণ করে বর্জ পদার্থ কমানো, পৌরসভার কর্মকর্তাসহ কর্মচারীদের প্রতিমাসে বেতন ভাতা নিশ্চিত করণসহ পেনশনের ব্যবস্থা করা,ইভটিজিংসহ বাল্যবিবাহ রোধে ব্যবস্হা করণ,যুব সমাজকে মাদকাসক্তি থেকে স্বাভাবিক জীবনে ফিরাতে নিরাময় কেন্দ্র নির্মাণ,তরুণদের উদেক্তা কেন্দ্র তৈরী করে তরুণদের কর্মস্থলের ব্যবস্থা করা, শিবগঞ্জ পৌরসভার আইনশৃঙ্খলা পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করোণের লক্ষে সিসিটিভি ক্যামেরা স্থাপন করণসহ ভূমিহীন ও অতি দরিদ্র মানুষকে সহায়তা করবো।

এ সময় উপস্থিত ছিলেন; শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু আহম্মেদ কবির মুক্তা,সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম (টুটুল খাঁন),শিবগঞ্জ উপজেলার চেয়ারম্যান নজরুল ইসলাম,প্রভাষক আসাদুজ্জামান প্রমুখ।