• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন



কাল দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

Reporter Name / ৩২ Time View
Update : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১



চট্টগ্রাম টেস্টে হারার পর জয়ের সুযোগ নেই। ম্যাচ পূর্ববর্তী আলাপনে অধিনায়ক মুমিনুল হক তাই স্পষ্টত বলে দিলেন, ‘ম্যাচ জেতার জন্য সবাই উদগ্রীব।’ ওয়ানডে সিরিজ জিতে যে স্বস্তি ফিরেছিল দেশের ক্রিকেটে, সেই স্বস্তি আবারো ফিরিয়ে আনতে ঢাকা টেস্টে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। আর সেই জয়ের লক্ষ্যেই বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মাঠে নামবে টাইগাররা।

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায়। এই ম্যাচে বাংলাদেশের একাদশে আসবে একাধিক পরিবর্তন।

মুমিনুল অন্তত দুটি পরিবর্তনের আভাস দিয়েছেন। সাদমান ইসলাম ও সাকিব আল হাসান চোটের কারণে ছিটকে পড়ায় তাদের জায়গায় আসবেন নতুন কেউ। পরিবর্তন আসতে পারে উইকেটের কারণেও; তবে ম্যাচের দিন সকালেই নির্ধারিত হবে পেসার-স্পিনারদের কম্বিনেশন।

এ ব্যাপারে মুমিনুল বলেন, ‘উইকেট কাল বুঝতে পারব, এখনো বোঝা যাচ্ছে না। একাদশও কন্ডিশনের উপর নির্ভর করছে। এই ম্যাচে অবশ্যই পেসারদের প্রাধান্য দেওয়া হবে। উইকেট দেখে পেসার স্পিনারদের ব্যাপারে সিদ্ধান্ত নিব। সাকিব ভাই যেহেতু নেই, দুইজন খেলোয়াড়কে দলে নিতে হবে- এটা শুধু আমি না আপনারা সবাই জানেন। সেই জায়গায় দুইজন খেলোয়াড় হয়ত নতুন করে খেলবে। যেহেতু সাদমান নেই, পরিবর্তন আসতে পারে। সাকিব ভাই যেহেতু নেই মাঝখানেও একটা পরিবর্তন হতে পারে, ছয় নম্বরে।’

তিনি ভাষায়, ‘যেটা চলে গেছে সেটা নিয়ে চিন্তাভাবনা না করাই ভালো। অতীতের পজিটিভ জিনিস নিয়ে সামনে এগোতে চাই। দলের সবাই পজিটিভ আছে। সবাই পজিটিভ আছে। কালকের টেস্টে ইনশাআল্লাহ ভালো রেজাল্ট করব।’

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আবু জায়েদ চৌধুরী রাহী।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category