• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি শিবগঞ্জ থানার চৌধুরী জোবায়ের, এসপির দিকনির্দেশনা মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গ্রেফতার, প্রতিবাদে বিক্ষোভ নাচোলে সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজসেবা কর্মী শামীম রেজার ঝুলন্ত লাশ উদ্ধার। বাগমারা’য় মধুমাসে বাজারে দেখা মিলেছে, রসালো লিচু ও তালশাঁস বাগমারা’য় মধুমাসে বাজারে দেখা মিলেছে, রসালো লিচু ও তালশাঁস বড়লেখায় ২৩ মোটরসাইকেল আরোহীর জরিমানা বাগমারা’য় পুলিশে’র অভিযানে ৯ জন জুয়াড়ী সহ ১১ জন আটক বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন রহনপুর পুনর্ভবা মহানন্দা আইডিয়াল কলেজ অধ্যক্ষকে সংবর্ধনা গোমস্তাপুরে ২৪ প্রহর তিনদিন ব্যাপী হরিনাম যজ্ঞানুষ্ঠান পালিত।

মুক্তিযোদ্ধা বাছাই কমিটির অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

Reporter Name / ৮৯ Time View
Update : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার।
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা। মানববন্ধন শেষে ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হয়।
আজ বৃহস্পতিবার সকালে মেডিকেল মোড়স্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনের সামনে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটি সীমাহীন অনিয়ম, অবিচার ও স্বজনপ্রীতির মাধ্যমে গেজেটভুক্ত ক শ্রেণির ৩৮জন মুক্তিযোদ্ধার সনদ বাতিল করার সুপারিশ করেছে। যার মাধ্যমে এই ৩৮টি পরিবারের সামাজিক মর্যাদা ক্ষুণ্ণ করা হয়েছে।স্থানীয়ভাবে পূণরায় যাচাই-বাছাই করার দাবী জানাচ্ছি ।
সাক্ষী প্রমাণ থাকা সত্বেও সাক্ষীর সাক্ষ্য গ্রহন করা হয়নি। এমনকি লাল মুক্তি বার্তায় ৩ জনের নাম থাকা সত্বেও তাদেরকেও বাতিল করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category